ব্রেকিং:
ভ্রমণ পিপাসুদের জন্য নিকলীর বিকল্প বিজয়নগর বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা শান্তিপূর্ণভাবে দুর্গোৎসব সম্পন্ন প্রশংসায় ভাসছেন নোয়াখালী এসপি দল থেকে বিদায় নেওয়ার জন্য আমি প্রস্তুত : শেখ হাসিনা প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন বিকেলে কুমিল্লায় চেয়ারম্যানের গাড়িতে গুলি আফ্রিকায় শান্তিরক্ষা মিশনে প্রাণ গেল ব্রাহ্মণবাড়িয়ার জসিমের নভেম্বরের শেষের দিকে জাপান সফর করবেন প্রধানমন্ত্রী টিকার বুস্টার ডোজ পেলেন সাড়ে ৫ কোটির বেশি মানুষ সন্ধ্যার মধ্যে ন্যাশনাল গ্রিড চালু করার চেষ্টা করছি সরকারি সফরে সুইজারল্যান্ড যাচ্ছেন সেনাবাহিনী প্রধান ঢাকায় আসছেন ব্রুনাইয়ের সুলতান মোবাইলের লক খুলতে গিয়েই ধরা পড়ল ডাকাত প্রধানমন্ত্রী দেশে ফিরেছেন সুবর্ণচরে ইউপি সদস্যের বিরুদ্ধে বসতভিটা দখলের অভিযোগ দেশের পথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ৩ মাস বাড়বে না ভোজ্যতেলের দাম টেকনাফ-সেন্টমার্টিন রুটে জাহাজ চলাচল বন্ধ টার্মিনাল ছাড়া মহাসড়কে টোল আদায় করা যাবে না যৌনপল্লী চালান বিজেপি নেতা!
  • শনিবার   ০৮ অক্টোবর ২০২২ ||

  • আশ্বিন ২৩ ১৪২৯

  • || ১১ রবিউল আউয়াল ১৪৪৪

নোয়াখালীতে সিলিন্ডারের আগুনে পুড়ল ৭ দোকান

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৭ আগস্ট ২০২২  

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় সিলিন্ডারের আগুনে পুড়ে গেছে ৭টি দোকান। এছাড়া আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে আরো ৫টি দোকান। অগ্নিকাণ্ডে ক্ষয়ক্ষতির পরিমাণ ১৬ লাখ টাকা ছাড়িয়ে যাবে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা।

শুক্রবার (২৬ আগস্ট) রাত ৮টা ২০মিনিটের দিকে উপজেলার ১নং চরজব্বার ইউনিয়নের পরিষ্কার বাজারে এ অগ্নিকাণ্ড ঘটে। প্রায় ঘণ্টাখানেক চেষ্টায় ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনেন।

আগুনে পুড়ে যাওয়া দোকানগুলো হলো, জসিম কনফেকশনারি, বাশার ফার্মেসি, বাশারের মুদি দোকান, ফারুক কসমেটিকস, আজিজুল হকের খালি দোকান, আব্দুল হকের খালি দোকান। 

স্থানীয় বাসিন্দা দেলোয়ার জানান, পরিষ্কার বাজারের ব্যবসায়ী জসিম তার দোকানে চায়ের সঙ্গে সব প্রকারের সামগ্রী বিক্রি করতেন। তার দোকানের গ্যাস সিলিন্ডার লিকেজ থাকার কারণে অকটেন বিক্রির সময় প্রথমে তার শরীরে আগুন ছড়িয়ে পড়ে। এরপর তার দোকান থেকে আগুনের লেলিহান শিখা আশপাশের ৬টি দোকানেও ছড়িয়ে পড়ে।

সুবর্ণচর ফায়ার সার্ভিস স্টেশনের সাব অফিসার নুরুন নবী জানান, ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে নেয়ার আগেই ৬টি দোকান পুড়ে যায়। জসিম উদ্দিন নামে এক চা দোকানদার আগুনে পুড়ে আহত হন। এছাড়াও ১টি দোকানের আংশিক ক্ষতি হয়েছে। অগ্নিকাণ্ডে ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে এবং ৫০ লাখ টাকার মালামাল উদ্ধার করা হয়েছে।