ব্রেকিং:
অপু ও বুবলির পর শাকিব খানের সন্তানের পরবর্তী মা কোন নায়িকা ? শেহজাদ খান বীর, আমার এবং শাকিব খান এর সন্তান - বুবলি পুরো দেশকে উচ্চগতির ইন্টারনেটের আওতায় আনার উদ্যোগ নেওয়া হয়েছে এইচএসসি পাসে ডিএসসিসিতে চাকরি, আবেদন করুন দ্রুত দ্রুত তওবাকারীদের সম্পর্কে কোরআনে যা বলা হয়েছে ওয়াশিংটন ডিসি পৌঁছেছেন প্রধানমন্ত্রী সৌদি আরবে আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতায় হাফেজ তাকরিম তৃতীয় রাঙামাটিতে রুপনা চাকমার জন্য ঘর নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর রোহিঙ্গা প্রত্যাবাসনে জাতিসংঘের জোরালো ভূমিকা চান প্রধানমন্ত্রী চাঁদপুরে পুলিশ পরিচয়ে ৩০ হাজার টাকার ইলিশ নিয়ে উধাও প্রতারক সাবিনাদের জন্য প্রস্তুত হচ্ছে ছাদখোলা বাস প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর: সোহাগ আলীর ১০ বছরের কারাদণ্ড নোয়াখালীতে ভিজিএফের দুই ট্রাক চালসহ আটক ৩ নোয়াখালী ভুয়া কোম্পানি খুলে সাড়ে ৭ কোটি টাকা আত্মসাৎ সরকারি কর্মকর্তাদের বিদেশ ভ্রমণ ৪ শর্তে শিথিল জাতিসংঘের অধিবেশনে যোগ দিতে নিউইয়র্ক পৌঁছেছেন প্রধানমন্ত্রী গ্যাস বেলুন বিস্ফোরণের ঘটনা খতিয়ে দেখতে আইজিপির নির্দেশ সীমান্তে এখনই সেনা মোতায়েন নিয়ে ভাবছে না সরকার মিয়ানমারের ব্যাপারে সর্বোচ্চ সংযম দেখাচ্ছে বাংলাদেশ:প্রধানমন্ত্রী জাপানের রাষ্ট্রদূতের সঙ্গে বিএনপির সাক্ষাৎ
  • শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২ ||

  • আশ্বিন ১৫ ১৪২৯

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

কোম্পানীগঞ্জে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষ, আহত ২০

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৬ আগস্ট ২০২২  

কোম্পানীগঞ্জের বসুরহাটে জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর বহমানের শোক সভায় যাওয়ার পথে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষে ২০ জন নেতাকর্মী আহত হয়েছে। গতকাল সকালে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, ওইদিন বেলা ১১টায় উপজেলার চরহাজারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন সোহাগের নেতৃত্বে ১নং ওয়ার্ড হাজারী বাসা এলাকা থেকে একটি মিছিল নিয়ে বসুরহাট কলেজ রোডে উপজেলা চেয়ারম্যান সাহাব উদ্দিনের বাসার সামনে আসে। অপরদিকে চরহাজারী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নুরুল হুদার অনুসারীরা ৩নং ওয়ার্ড শান্তিরহাট এলাকা থেকে মিছিল নিয়ে কলেজ গেটে আসলে উভয় পক্ষের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়। সংঘর্ষে উভয় পক্ষের ২০ জন নেতাকর্মী আহত হয়। 
এ ব্যাপারে চরহাজারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন সোহাগ জানান, আমরা ১নং ওয়ার্ড থেকে একটি মিছিল নিয়ে বসুরহাট পৌর মিলনায়তনে শোক সভায় আসছিলাম। এ সময় উপজেলা চেয়ারম্যান সাহাব উদ্দিন মিয়ার বাসার সামনে পৌঁছলে আমাদের ওপরে ইউনিয়ন যুবলীগের সভাপতি রুম্মন চৌধুরী, চরহাজারী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মিজানুর রহমান, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ফখরুল ইসলাম রাজু, সোহান ও শিপনের নেতৃত্বে হাতুড়ি, লোহার শিকল ও রড দিয়ে অতর্কিতভাবে হামলা চালায়। হামলায় আলাউদ্দিন, আবদুল মান্নান, এফরান হোসেন ও রুবেলসহ ১০ জন আহত হয়। আহতদেরকে কোম্পানীগঞ্জ সিটি হাসপাতালসহ অন্য ক্লিনিকে চিকিৎসা দেয়া হচ্ছে। অপরদিকে চরহাজারী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নুরুল হুদার অনুসারী চরহাজারী ইউনিয়ন যুবলীগের সভাপতি রুম্মন চৌধুরী হামলার ঘটনা অস্বীকার করে জানান, আমরা ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ড থেকে মিছিল নিয়ে আসছিলাম। এ সময় উপজেলা চেয়ারম্যানের বাসার সামনে উভয় পক্ষের মধ্যে হাতাহাতি লেগে যায়। আমি উভয় পক্ষকে দু’দিকে সরিয়ে দিয়ে বসুরহাট পৌর মিলনায়তনে আয়োজিত শোক সভায় চলে যাই।

এরপর কী হয়েছে আমার জানা নাই। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে বলে জানা যায়।
এদিকে এ ঘটনার জের ধরে বিকাল ৪টায় চরহাজারী ইউনিয়ন যুবলীগ নেতা ঝন্টু হাজারীকে কুপিয়ে গুরুতর আহত করে সাবেক চেয়ারম্যান নুরুল হুদার অনুসারীরা। আশঙ্কাজনক অবস্থায় তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। 
এ ব্যাপারে কোম্পানীগঞ্জ থানার ওসি সাদেকুর রহমান জানান, আওয়ামী লীগের নিজেদের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। থানায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ করলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।