ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

ধর্ষণ-অশ্লীল ছবি ধারণ করে চাঁদা আদায়, প্রেমিকসহ গ্রেফতার ২

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৬ আগস্ট ২০২২  

নোয়াখালীর কোম্পানীগঞ্জে বিয়ের প্রলোভনে এক কিশোরীকে ধর্ষণ ও অশ্লীল ছবি ধারণ করে চাঁদা আদায়ের অভিযোগে প্রেমিকসহ দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। 

মঙ্গলবার বেলা ১১টার দিকে দুই আসামিকে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। এর আগে সোমবার রাতে তাদের উপজেলার রামপুর ইউনিয়ন থেকে গ্রেফতার করে পুলিশ।  

গ্রেফতাররা হলেন- তরিকুল ইসলাম বাবু বসুরহাট পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের মামুন মাদুলী নিবাসের ইসমাইলের ছেলে এবং আবুল খায়ের পুটন রামপুর ইউপির ২ নম্বর ওয়ার্ডের ছমদ আলী মিয়াজী বাড়ির মৃত আবুল কালামের ছেলে।  

জানা যায়, ১১ আগস্ট রাত সাড়ে ৯টার দিকে বিয়ের প্রলোভনে ভিকটিমকে ধর্ষণ করেন প্রেমিক বাবু। ১৪ আগস্ট বিকেলে ৫টার দিকে আবারো ওই কিশোরীকে নিয়ে ওই বাড়িতে গেলে আসামি আবুল খায়ের পুটন ও ইমাম হোসেন রুবেল বিষয়টি টের পেয়ে তাদের ঘটনাস্থলে যাওয়ার কারণ জিজ্ঞাসা করেন। একপর্যায়ে পুটন ও রুবেল তাদের বিভিন্ন অশ্লীল ছবি মোবাইলে ধারণ করে প্রেমিক বাবুর থেকে ২০ হাজার টাকা দাবি করে। 

দাবিকৃত টাকা না দিলে ধারণকৃত বিভিন্ন অশ্লীল ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করে দেওয়ার হুমকি দিয়ে মানসিক নির্যাতন করে। এতে প্রেমিক বাবু তার আত্মীয়ের মাধ্যমে আসামি রুবেলের বিকাশে ২০ হাজার টাকা পাঠায়।  ১৪ আগস্ট রাত ১১টার দিকে বাবু ধারণকৃত বিভিন্ন অশ্লীল ছবি ডিলিট করেছে কিনা তা নিশ্চিত হওয়ার জন্য পুনরায় ঘটনাস্থল যান বাবু। এ সময় পুটন ও রুবেলকে ঘরের ভেতর দেখে বাবু তার বন্ধুদের ডেকে আনেন। তারা ঘটনাস্থলে এলে পুটন ও রুবেলের বাগবিতণ্ডা হয়। খবর পেয়ে সোমবার রাত ৩টার দিকে পুলিশ প্রেমিক বাবু ও বখাটে পুটনকে গ্রেফতার করে।  

মামলার তদন্তকারী কর্মকর্তা কোম্পানীগঞ্জ থানার এসআই আক্তার হোসেন জানান, এ ঘটনায় সোমবার প্রেমিক বাবুসহ তিনজনকে আসামি করে মামলা করেন ভুক্তভোগীর বাবা। পরে তাদের গ্রেফতার করে মঙ্গলবার বেলা ১১টার দিকে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।