ব্রেকিং:
ডিপ্লোমা কোর্সের মেয়াদ নিয়ে আবারও বিতর্ক উত্তরায় প্রাণহানি: প্রধানমন্ত্রীর শোক নোয়াখালীতে জাতীয় শোক দিবস পালিত গাড়ি চালাচ্ছিলেন বরের বাবা, কারোই ফেরা হলো না বাসায় সরানো হলো গার্ডার, ৫ লাশ উদ্ধার টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা ফেনী নদীতে জেলেদের জালে ধরা ৭ মণ ইলিশ উপকূলীয় ৭ উপজেলার উন্নয়নে মহাপ্রকল্প আগামী বছর থেকে সপ্তাহে ৫ দিন ক্লাস: শিক্ষামন্ত্রী শোক দিবস উপলক্ষে চাঁদপুরে ৫০ হাফেজকে খাবার দিল পুনাক অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষে প্রাণ গেল স্কুলছাত্রের মাছ ধরতে গিয়ে ট্রাক্টরে আটকে গেল কিশোর জমিতে কাজ করতে গিয়ে বজ্রপাতে কৃষকের মৃত্যু রায়পুরে ছাত্রীকে যৌন হয়রানি, জামায়াত নেতা গ্রেফতার নবীনগরে ভাতিজার ঘুষিতে প্রাণ গেল চাচার সুইস ব্যাংকে তারেকের অ্যাকাউন্টে দেড় হাজার কোটি টাকা মাঠে কাজ করার সময় বজ্রপাত, প্রাণ গেল কৃষকের খালেদার কাল্পনিক জন্মদিন উদযাপন নিয়ে দ্বন্দ্বে বিএনপি প্রবাসীর স্ত্রীকে অচেতন করে নগ্ন ভিডিও ধারণ, গ্রেফতার ২ শোক দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা
  • মঙ্গলবার   ১৬ আগস্ট ২০২২ ||

  • ভাদ্র ২ ১৪২৯

  • || ১৮ মুহররম ১৪৪৪

নোয়াখালীতে অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৩ সদস্য গ্রেফতার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২ আগস্ট ২০২২  

নোয়াখালীর সোনাইমুড়ী থেকে দুটি আগ্নেয়াস্ত্রসহ কিশোর গ্যাংয়ের তিন সদস্যকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

তারা হলো, সোনাইমুড়ী উপজেলার নদনা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের পূর্ব কালুয়াই গ্রামের রফিক উল্যাহর ছেলে ফাহাদ হোসেন (১৯), শারাফাত হোসেনের ছেলে নাহিদ (১৯) ও সারাফতের ছেলে আজিম (২০)।

মঙ্গলবার (২ আগস্ট) দুপুর সাড়ে ১২টায় নদনা ইউনিয়ন থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে দেশীয় তৈরি দুটি পাইপগান জব্দ করা হয়।

নোয়াখালী পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম বিকেলে সোনাইমুড়ী থানায় সংবাদ সম্মেলন করে বিষয়টি জানান।

তিনি বলেন, অস্ত্র বেচাকেনার গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের একটি দল দুপুরে অভিযান চালিয়ে তিনজনকে আটক করে। পরে ফাহাদের কাছে শপিং ব্যাগভর্তি একটি পাইপগান ও জিজ্ঞাসাবাদের পর আজিমের বাড়ি থেকে আরও একটি পাইপগান জদ্ধ করা হয়।

পুলিশ সুপার আরও জানান, আসামিরা দীর্ঘদিন থেকে অস্ত্রের কেনাবেচা করে আসছিল। তারা অস্ত্রের ভয় দেখিয়ে এলাকায় প্রতিনিয়ত সন্ত্রাস চাঁদাবাজিসহ আধিপত্য বিস্তার করে আসছিল। তাদের বিরুদ্ধে সোনাইমুড়ী থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (বেগমগঞ্জ সার্কেল) মো. নাজমুল হাসান রাজিব, সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারুনুর রশিদ, ডিবির পরিদর্শক মো. কবির হোসেনসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।