ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

নোয়াখালীতে অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৩ সদস্য গ্রেফতার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২ আগস্ট ২০২২  

নোয়াখালীর সোনাইমুড়ী থেকে দুটি আগ্নেয়াস্ত্রসহ কিশোর গ্যাংয়ের তিন সদস্যকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

তারা হলো, সোনাইমুড়ী উপজেলার নদনা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের পূর্ব কালুয়াই গ্রামের রফিক উল্যাহর ছেলে ফাহাদ হোসেন (১৯), শারাফাত হোসেনের ছেলে নাহিদ (১৯) ও সারাফতের ছেলে আজিম (২০)।

মঙ্গলবার (২ আগস্ট) দুপুর সাড়ে ১২টায় নদনা ইউনিয়ন থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে দেশীয় তৈরি দুটি পাইপগান জব্দ করা হয়।

নোয়াখালী পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম বিকেলে সোনাইমুড়ী থানায় সংবাদ সম্মেলন করে বিষয়টি জানান।

তিনি বলেন, অস্ত্র বেচাকেনার গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের একটি দল দুপুরে অভিযান চালিয়ে তিনজনকে আটক করে। পরে ফাহাদের কাছে শপিং ব্যাগভর্তি একটি পাইপগান ও জিজ্ঞাসাবাদের পর আজিমের বাড়ি থেকে আরও একটি পাইপগান জদ্ধ করা হয়।

পুলিশ সুপার আরও জানান, আসামিরা দীর্ঘদিন থেকে অস্ত্রের কেনাবেচা করে আসছিল। তারা অস্ত্রের ভয় দেখিয়ে এলাকায় প্রতিনিয়ত সন্ত্রাস চাঁদাবাজিসহ আধিপত্য বিস্তার করে আসছিল। তাদের বিরুদ্ধে সোনাইমুড়ী থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (বেগমগঞ্জ সার্কেল) মো. নাজমুল হাসান রাজিব, সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারুনুর রশিদ, ডিবির পরিদর্শক মো. কবির হোসেনসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।