ব্রেকিং:
নিহতদের পরিবারকে ২ লাখ করে সহায়তা দেবে শ্রম মন্ত্রণালয় নাসিরনগরে বাড়িঘর ভাঙচুর-লুটপাট, বিএনপি নেতা মামুন কারাগারে ঠিকাদারি প্রতিষ্ঠানের গাফিলতিতেই দুর্ঘটনা চাঁদপুরে দোকান থেকে ১৬ লাখ টাকার মোবাইল চুরি বিকট শব্দে ভেঙে পড়ল নির্মাণাধীন বিদ্যালয়ের ছাদ ডিপ্লোমা কোর্সের মেয়াদ নিয়ে আবারও বিতর্ক উত্তরায় প্রাণহানি: প্রধানমন্ত্রীর শোক নোয়াখালীতে জাতীয় শোক দিবস পালিত গাড়ি চালাচ্ছিলেন বরের বাবা, কারোই ফেরা হলো না বাসায় সরানো হলো গার্ডার, ৫ লাশ উদ্ধার টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা ফেনী নদীতে জেলেদের জালে ধরা ৭ মণ ইলিশ উপকূলীয় ৭ উপজেলার উন্নয়নে মহাপ্রকল্প আগামী বছর থেকে সপ্তাহে ৫ দিন ক্লাস: শিক্ষামন্ত্রী শোক দিবস উপলক্ষে চাঁদপুরে ৫০ হাফেজকে খাবার দিল পুনাক অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষে প্রাণ গেল স্কুলছাত্রের মাছ ধরতে গিয়ে ট্রাক্টরে আটকে গেল কিশোর জমিতে কাজ করতে গিয়ে বজ্রপাতে কৃষকের মৃত্যু রায়পুরে ছাত্রীকে যৌন হয়রানি, জামায়াত নেতা গ্রেফতার নবীনগরে ভাতিজার ঘুষিতে প্রাণ গেল চাচার
  • মঙ্গলবার   ১৬ আগস্ট ২০২২ ||

  • ভাদ্র ২ ১৪২৯

  • || ১৮ মুহররম ১৪৪৪

১১ মাসের ছেলেকে পেয়ে বাবা বললেন ‘পুলিশের কাছে ঋণী হয়ে গেলাম’

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩০ জুলাই ২০২২  

১১ মাস বয়সী শিশু আল আমিনকে হারিয়ে দিশেহারা হয়ে পড়েছিলেন তার বাবা সামছুর উদ্দিন। থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেও খোঁজ পাচ্ছিলেন না সন্তানের। এমন সময় জানতে পারেন কোম্পানীগঞ্জ থানার ওসি শিশু আল আমিনকে পেয়ে বাবা-মায়ের খোঁজ চেয়ে মাইকিং করছেন। হারিয়ে যাওয়ার ৪৮ ঘণ্টা পর সন্তানকে ফিরে পেয়ে সামছুর উদ্দিন বলেন, আল্লাহ আপনার ভালো করুক। আমি পুলিশের কাছে ঋণী হয়ে গেলাম। সারাজীবন মনে থাকবে।

শুক্রবার দুপুরে হারিয়ে যাওয়া শিশুকে মা-বাবার কোলে তুলে দেন কোম্পানীগঞ্জ থানার ওসি মো. সাদেকুর রহমান।

থানা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার কোম্পানীগঞ্জ উপজেলার ডাকবাংলার সামনে একটি শিশুকে কুড়িয়ে পান ওসি মো. সাদেকুর রহমান। এরপর শিশুটিকে নিজের কাছে রেখে তার বাবা-মাকে খোঁজার জন্য মাইকিংয়ের ব্যবস্থা করেন। পরে তিনি জানতে পারেন সুধারাম মডেল থানায় শিশু হারানোর ঘটনায় জিডি করেছেন নোয়াখালী ইউনিয়নের আবদুল মালেকের ছেলে সামছুর উদ্দিন। শিশুটির বাবাকে ফোন করেন ওসি মো. সাদেকুর রহমান। এরপর থানায় এসে সামছুর উদ্দিন শিশুকে গ্রহণ করেন।

শিশু সন্তানকে পেয়ে সামছুর উদ্দিন বলেন, আল আমিন হারিয়ে যাওয়ার পর আমি ২৭ জুলাই সুধারাম মডেল থানায় একটি জিডি করি। আজ তাকে ফিরে পেয়েছি। 

কোম্পানীগঞ্জ থানার ওসি মো. সাদেকুর রহমান বলেন, শিশুটিকে পরিবারের কাছে ফিরিয়ে দিতে পেরে আনন্দিত হয়েছি। শিশুটির উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করি।