ব্রেকিং:
ডিপ্লোমা কোর্সের মেয়াদ নিয়ে আবারও বিতর্ক উত্তরায় প্রাণহানি: প্রধানমন্ত্রীর শোক নোয়াখালীতে জাতীয় শোক দিবস পালিত গাড়ি চালাচ্ছিলেন বরের বাবা, কারোই ফেরা হলো না বাসায় সরানো হলো গার্ডার, ৫ লাশ উদ্ধার টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা ফেনী নদীতে জেলেদের জালে ধরা ৭ মণ ইলিশ উপকূলীয় ৭ উপজেলার উন্নয়নে মহাপ্রকল্প আগামী বছর থেকে সপ্তাহে ৫ দিন ক্লাস: শিক্ষামন্ত্রী শোক দিবস উপলক্ষে চাঁদপুরে ৫০ হাফেজকে খাবার দিল পুনাক অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষে প্রাণ গেল স্কুলছাত্রের মাছ ধরতে গিয়ে ট্রাক্টরে আটকে গেল কিশোর জমিতে কাজ করতে গিয়ে বজ্রপাতে কৃষকের মৃত্যু রায়পুরে ছাত্রীকে যৌন হয়রানি, জামায়াত নেতা গ্রেফতার নবীনগরে ভাতিজার ঘুষিতে প্রাণ গেল চাচার সুইস ব্যাংকে তারেকের অ্যাকাউন্টে দেড় হাজার কোটি টাকা মাঠে কাজ করার সময় বজ্রপাত, প্রাণ গেল কৃষকের খালেদার কাল্পনিক জন্মদিন উদযাপন নিয়ে দ্বন্দ্বে বিএনপি প্রবাসীর স্ত্রীকে অচেতন করে নগ্ন ভিডিও ধারণ, গ্রেফতার ২ শোক দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা
  • মঙ্গলবার   ১৬ আগস্ট ২০২২ ||

  • ভাদ্র ২ ১৪২৯

  • || ১৮ মুহররম ১৪৪৪

আধিপত্য বিস্তারে সংঘর্ষ, নোয়াখালীতে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার ৪

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৮ জুলাই ২০২২  

এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে ৪ কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযানকালে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে ৫টি দেশীয় আগ্নেয়াস্ত্র ও ৬টি ছুরি উদ্ধার করা হয়।

বুধবার (২৭ জুলাই) ভোরে উপজেলার মিরওয়ারিশপুর ইউনিয়নের সালামের দোকান এলাকায় এ অভিযান চালানো হয়।


দুপুরে জেলা পুলিশ সুপার মো. শহিদুল ইসলাম এক সংবাদ সম্মেলনে অস্ত্র উদ্ধার ও গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।


গ্রেফতাররা হলেন- মোশারফ হোসেন সাগর (২২), আল আমিন হোসেন আকাশ প্রকাশ মেন্ডেলা (১৯), আরাফাত প্রকাশ রাফি (২০) ও মো. ফয়েজ (২৪)।

পুলিশ সুপার জানান, সোমবার (২৫ জুলাই) নরোত্তমপুর ইউনিয়নের খেজুর তলা নামক স্থানে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে উভয়পক্ষ পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল ও আশপাশের এলাকার সংঘর্ষ চলাকালীন সময়ের সিসি ফুটেজ সংগ্রহ করে।


তিনি জানান, সংঘর্ষে জড়িতরা পুনরায় পাল্টাপাল্টি প্রতিশোধ নিতে মঙ্গলবার (২৬ জুলাই) সন্ধ্যায় মিরওয়ারিশপুর ইউনিয়নের সালামের দোকান এলাকায় সংগটিত হবে এমন তথ্যের ভিত্তিতে পুলিশ আগে থেকে সে এলাকায় অবস্থান করে। এ সময় আগের দিনের সিসি ফুটেজে শনাক্ত হওয়া সাগরকে পুলিশ গ্রেফতার করে ও তার হেফাজতে থাকা ১টি আগ্নেয়াস্ত্র ও ৬টি কিরিচ উদ্ধার করে। সাগরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে অপর তিনজনের তথ্য দেয়। পরে বুধবার ভোর পর্যন্ত অভিযান চালিয়ে সংঘর্ষে জড়িত অপর তিনজনকে গ্রেফতার করা হয় এবং তাদের হেফাজতে থাকা বাকি অস্ত্র উদ্ধার করা হয়।