ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

সুবর্ণচরে পাঁচ রোহিঙ্গা আটক

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৪ জুলাই ২০২২  

নোয়াখালীর সুবর্ণচরে পাঁচ রোহিঙ্গাকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। সোমবার দুপুরে চরজব্বার থানায় তাদের সোপর্দ করা হয়।

এর আগে, এদিন সকাল ৮টার দিকে সুবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের আলাউদ্দিন বাজার এলাকা থেকে পাঁচ রোহিঙ্গাকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- ভাসানচর আশ্রয়ণ প্রকল্পের ৫৬ নম্বর ক্লাস্টারের মো. ইউসুফের ছেলে ২০ বছর বয়সী নাছির উল্ল্যাহ, ৭৪ নম্বর ক্লাস্টারের জাকির আহাম্মদের ছেলে ১৮ বছরের রাজা মিয়া, সালেহ আহম্মদের ছেলে ২০ বছরের জন্নাত উল্ল্যাহ, ৭১ নম্বর ক্লাস্টারের জাকির আহাম্মদের ছেলে ৩৫ বছরের মনিরুজ্জামান ও নূর মোহাম্মদের মেয়ে ২২ বছরের লোবেদা আক্তার।

স্থানীয়রা জানায়, সোমবার সকালে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের আলাউদ্দিন বাজার এলাকায় এক তরুণীসহ চার যুবক ঘোরাফেরা করছিলেন। বিষয়টি সন্দেহ হলে আটকের পর জিজ্ঞাসাবাদে তারা নিজেদের রোহিঙ্গা বলে স্বীকার করেন। পরে দুপুরের দিকে চরজব্বর থানায় তাদের সোপর্দ করা হয়। 

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব প্রিয় দাস বলেন, সোমবার ভোরে দালালের মাধ্যমে ভাসানচর আশ্রয়ণ প্রকল্প থেকে পালিয়ে আসেন আটককৃত রোহিঙ্গারা। আটকের পর তাদের পুনরায় ভাসানচর পাঠানো হয়েছে।