ব্রেকিং:
হলি আর্টিজানে নিহতদের প্রতি রাষ্ট্রদূতদের ফুলেল শ্রদ্ধা হলি আর্টিজান হামলা, পরের ৬ বছরে গ্রেফতার ২৪১০ জঙ্গি হলি আর্টিজান হামলা: রক্তের দাগ, বুলেটের ক্ষত রয়েছে স্মৃতিপটে হলি আর্টিজান মামলার অগ্রগতি কতদূর হলি আর্টিজান হামলা ও এদেশের জঙ্গিবাদ হলি আর্টিজানে জঙ্গি হামলার বিভীষিকাময় দিন হলি আর্টিজান মামলা: হাই কোর্টে এখনও শুনানির অপেক্ষা রাস্তার পাশে পড়েছিল কাপড়ে মোড়ানো নবজাতকের মরদেহ বাল্যবিয়ে বন্ধ, খাবার গেলো এতিমখানায় যমজ সন্তান জন্ম দিয়ে বিপাকে রুমা ব্রাহ্মণবাড়িয়ার পরিবর্তে ‘বি-বাড়িয়া’ না লিখার নির্দেশ যেসব পশু কোরবানি করা যাবে ও যাবে না নোয়াখালীতে গৃহপরিচারিকার লাশ উদ্ধার ঈদযাত্রার অগ্রিম ট্রেনের টিকিট পেতে কাউন্টারে ভিড় ঢাকা-মাওয়া-ভাঙ্গা এক্সপ্রেসওয়েতে টোল আদায় শুরু বিশ্বে একদিনে করোনায় ১৩৮০ জনের মৃত্যু ঈদযাত্রার অগ্রিম ট্রেনের টিকিট বিক্রি শুরু বুয়েটের মেধা তালিকায় এবার আবরার ফাহাদের ছোট ভাই ফাইয়াজ কোরবানির হাটে মানতে হবে যেসব নির্দেশনা ঢাকাসহ যে ৫ জেলার বাইরে যেতে পারবে না রাইডশেয়ারিং মোটরসাইকেল
  • শুক্রবার   ০১ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ১৭ ১৪২৯

  • || ৩০ জ্বিলকদ ১৪৪৩

নিয়ন্ত্রণ হারিয়ে আরেক মোটরসাইকেলে ধাক্কা, প্রাণ গেল যুবকের

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৬ জুন ২০২২  

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে আরেক মোটরসাইকেলে ধাক্কার ঘটনায় এক যুবক নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় মোটরসাইকেলচালক হামিদ গুরুতর আহত হয়েছেন।

নিহত মো. ফয়সাল উপজেলার ৮ নম্বর বেগমগঞ্জ ইউনিয়নের মোহাব্বতপুর গ্রামের কাবিল মুন্সিবাড়ির আলী হোসেনের ছেলে।

বুধবার রাত সাড়ে ১১টায় উপজেলার মীর ওয়ারিশপুর ইউনিয়নের চৌরাস্তা-সোনাইমুড়ী সড়কের দোফাবাড়ির দরজায় এ ঘটনা ঘটে। 

জানা যায়, মীর ওয়ারিশপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন শেষে ওই এলাকা থেকে মোটরসাইকেলযোগে ফিরছিলেন ফয়সাল ও হামিদ। এ সময় মীর ওয়ারিশপুর ইউনিয়নের চৌরাস্তা-সোনাইমুড়ী সড়কের দোফাবাড়ির দরজায় মোটরসাইকেলটি পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে আরেকটি হোন্ডার সঙ্গে ধাক্কা লাগে। এতে ফয়সাল ঘটনাস্থলেই মারা যান। পরে গুরুতর আহতাবস্থায় হামিদকে উদ্ধার করে স্থানীয়রা ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। 

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ওসি মৃদুল কান্তি কুরি বিষয়টি নিশ্চিত করে জানান, কোনো অভিযোগ না থাকায় রাতেই স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনাস্থলে কেউ না থাকায় দুর্ঘটনার কারণ জানা যায়নি।