ব্রেকিং:
হলি আর্টিজানে নিহতদের প্রতি রাষ্ট্রদূতদের ফুলেল শ্রদ্ধা হলি আর্টিজান হামলা, পরের ৬ বছরে গ্রেফতার ২৪১০ জঙ্গি হলি আর্টিজান হামলা: রক্তের দাগ, বুলেটের ক্ষত রয়েছে স্মৃতিপটে হলি আর্টিজান মামলার অগ্রগতি কতদূর হলি আর্টিজান হামলা ও এদেশের জঙ্গিবাদ হলি আর্টিজানে জঙ্গি হামলার বিভীষিকাময় দিন হলি আর্টিজান মামলা: হাই কোর্টে এখনও শুনানির অপেক্ষা রাস্তার পাশে পড়েছিল কাপড়ে মোড়ানো নবজাতকের মরদেহ বাল্যবিয়ে বন্ধ, খাবার গেলো এতিমখানায় যমজ সন্তান জন্ম দিয়ে বিপাকে রুমা ব্রাহ্মণবাড়িয়ার পরিবর্তে ‘বি-বাড়িয়া’ না লিখার নির্দেশ যেসব পশু কোরবানি করা যাবে ও যাবে না নোয়াখালীতে গৃহপরিচারিকার লাশ উদ্ধার ঈদযাত্রার অগ্রিম ট্রেনের টিকিট পেতে কাউন্টারে ভিড় ঢাকা-মাওয়া-ভাঙ্গা এক্সপ্রেসওয়েতে টোল আদায় শুরু বিশ্বে একদিনে করোনায় ১৩৮০ জনের মৃত্যু ঈদযাত্রার অগ্রিম ট্রেনের টিকিট বিক্রি শুরু বুয়েটের মেধা তালিকায় এবার আবরার ফাহাদের ছোট ভাই ফাইয়াজ কোরবানির হাটে মানতে হবে যেসব নির্দেশনা ঢাকাসহ যে ৫ জেলার বাইরে যেতে পারবে না রাইডশেয়ারিং মোটরসাইকেল
  • শুক্রবার   ০১ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ১৭ ১৪২৯

  • || ৩০ জ্বিলকদ ১৪৪৩

স্ত্রীকে আত্মহত্যায় প্ররোচণা, এসআই গ্রেফতার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৪ জুন ২০২২  

নোয়াখালীতে স্ত্রী ফাতেমা আক্তার কলিকে আত্মহত্যায় প্ররোচণা দেওয়ার মামলায় এক উপপরিদর্শককে (এসআই) গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত এসআই মিজানুর রহমান জাবেদ সদর উপজেলার বিনোদপুর ইউনিয়নের জামালপুরের আবুল কাশেমের ছেলে। সে পুলিশের চট্টগ্রাম জেলা রেঞ্জ রিজার্ভ ফোর্সে (আরআরএফ) সংযুক্ত।

সুধারাম থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, গ্রেফতারকৃতের বিরুদ্ধে স্ত্রীকে আত্মহত্যায় প্ররোচণার অভিযোগে চট্টগ্রামের হালিশহর থানায় মামলা হয়েছে। ঐ মামলায় নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করেছে পুলিশ। আসামিকে হালিশহর থানায় হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, ২০১৪ সালে মিজানুর রহমান জাবেদের সঙ্গে বিয়ে হয় ফাতেমা আক্তার কলির। তারা চট্টগ্রামের হালিশহরে একটি বাসায় থাকতেন। জাবেদ বদমেজাজি হওয়ায় কারণে-অকারণে স্ত্রীকে মারধর করতেন। এছাড়া বন্ধুর স্ত্রীর সঙ্গে তার অনৈতিক সম্পর্ক আছে। বিষয়টি নিজের বাবাকে জানায় কলি। ২৫ মার্চ সকালে হালিশহরের শান্তিবাগের ৮নং রোড়ের ভাড়া বাসায় স্বামীর প্ররোচনায় ফাতেমা আক্তার কলি আত্মহত্যা করেন।

নিহতের নানা আব্দুল হক মেম্বার জানান, হাসপাতাল থেকে লাশ আনতে গিয়ে কলির শরীরে আঘাতের চিহ্ন দেখতে পান। এ ঘটনায় ২৭ মার্চ সকালে নিহতের বাবা আত্মহত্যায় প্ররোচনা ও সহায়তার অভিযোগে এসআই জাবেদ ও তার বন্ধুসহ পাঁচজনকে আসামি করে হালিশহর থানায় মামলা করেন।