ব্রেকিং:
হলি আর্টিজানে নিহতদের প্রতি রাষ্ট্রদূতদের ফুলেল শ্রদ্ধা হলি আর্টিজান হামলা, পরের ৬ বছরে গ্রেফতার ২৪১০ জঙ্গি হলি আর্টিজান হামলা: রক্তের দাগ, বুলেটের ক্ষত রয়েছে স্মৃতিপটে হলি আর্টিজান মামলার অগ্রগতি কতদূর হলি আর্টিজান হামলা ও এদেশের জঙ্গিবাদ হলি আর্টিজানে জঙ্গি হামলার বিভীষিকাময় দিন হলি আর্টিজান মামলা: হাই কোর্টে এখনও শুনানির অপেক্ষা রাস্তার পাশে পড়েছিল কাপড়ে মোড়ানো নবজাতকের মরদেহ বাল্যবিয়ে বন্ধ, খাবার গেলো এতিমখানায় যমজ সন্তান জন্ম দিয়ে বিপাকে রুমা ব্রাহ্মণবাড়িয়ার পরিবর্তে ‘বি-বাড়িয়া’ না লিখার নির্দেশ যেসব পশু কোরবানি করা যাবে ও যাবে না নোয়াখালীতে গৃহপরিচারিকার লাশ উদ্ধার ঈদযাত্রার অগ্রিম ট্রেনের টিকিট পেতে কাউন্টারে ভিড় ঢাকা-মাওয়া-ভাঙ্গা এক্সপ্রেসওয়েতে টোল আদায় শুরু বিশ্বে একদিনে করোনায় ১৩৮০ জনের মৃত্যু ঈদযাত্রার অগ্রিম ট্রেনের টিকিট বিক্রি শুরু বুয়েটের মেধা তালিকায় এবার আবরার ফাহাদের ছোট ভাই ফাইয়াজ কোরবানির হাটে মানতে হবে যেসব নির্দেশনা ঢাকাসহ যে ৫ জেলার বাইরে যেতে পারবে না রাইডশেয়ারিং মোটরসাইকেল
  • শুক্রবার   ০১ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ১৭ ১৪২৯

  • || ৩০ জ্বিলকদ ১৪৪৩

নববধূকে হাত পা বেঁধে গলা কেটে হত্যা, ঘাতক স্বামীর ফাঁসির দাবি

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৩ জুন ২০২২  

নোয়াখালীর কবিরহাটে নববধূকে গলা কেটে হত্যার ঘটনায় ঘাতক স্বামীর ফাঁসির দাবিতে মানববন্ধন হয়েছে।

সোমবার বিকেল ৪টার দিকে কবিরহাট বঙ্গবন্ধু চত্বরে নিহতের স্বজনদের উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে নিহত রুপালি বেগমের বাবা সিরাজ মিয়া ছাড়াও নিহতের চাচা মফিজুর রহমানসহ নিহতের স্বজন ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।

গৃহবধূ রুপালি বেগমকে পরিকল্পনা করে হাত পা বেঁধে হত্যা করা হয় উল্লেখ করে যারা এই হত্যার সঙ্গে জড়িত তাদের দ্রুত বিচারের আওতায় এনে হত্যাকারীর ফাঁসির দাবি জানান স্বজনরা।

উল্লেখ্য, গত ১২ জুন কবিরহাট পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের ইউসুফ নবী রুবেল স্ত্রী রুপালি বেগমকে গায়ের ওড়না দিয়ে হাত পা বেঁধে ফল কাটার ছুরি দিয়ে গলা কেটে হত্যা করে। প্রাথমিক ভবে জানা যায় স্ত্রীর পরকীয়ার জেরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় স্বামী ইউসুফ নবী রুবেলকে কবিরহাট থানা পুলিশ গ্রেফতার করেছে।