ব্রেকিং:
হলি আর্টিজানে নিহতদের প্রতি রাষ্ট্রদূতদের ফুলেল শ্রদ্ধা হলি আর্টিজান হামলা, পরের ৬ বছরে গ্রেফতার ২৪১০ জঙ্গি হলি আর্টিজান হামলা: রক্তের দাগ, বুলেটের ক্ষত রয়েছে স্মৃতিপটে হলি আর্টিজান মামলার অগ্রগতি কতদূর হলি আর্টিজান হামলা ও এদেশের জঙ্গিবাদ হলি আর্টিজানে জঙ্গি হামলার বিভীষিকাময় দিন হলি আর্টিজান মামলা: হাই কোর্টে এখনও শুনানির অপেক্ষা রাস্তার পাশে পড়েছিল কাপড়ে মোড়ানো নবজাতকের মরদেহ বাল্যবিয়ে বন্ধ, খাবার গেলো এতিমখানায় যমজ সন্তান জন্ম দিয়ে বিপাকে রুমা ব্রাহ্মণবাড়িয়ার পরিবর্তে ‘বি-বাড়িয়া’ না লিখার নির্দেশ যেসব পশু কোরবানি করা যাবে ও যাবে না নোয়াখালীতে গৃহপরিচারিকার লাশ উদ্ধার ঈদযাত্রার অগ্রিম ট্রেনের টিকিট পেতে কাউন্টারে ভিড় ঢাকা-মাওয়া-ভাঙ্গা এক্সপ্রেসওয়েতে টোল আদায় শুরু বিশ্বে একদিনে করোনায় ১৩৮০ জনের মৃত্যু ঈদযাত্রার অগ্রিম ট্রেনের টিকিট বিক্রি শুরু বুয়েটের মেধা তালিকায় এবার আবরার ফাহাদের ছোট ভাই ফাইয়াজ কোরবানির হাটে মানতে হবে যেসব নির্দেশনা ঢাকাসহ যে ৫ জেলার বাইরে যেতে পারবে না রাইডশেয়ারিং মোটরসাইকেল
  • শুক্রবার   ০১ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ১৭ ১৪২৯

  • || ৩০ জ্বিলকদ ১৪৪৩

‘আমার বাপে কই গেলো, তারে আমার কাছে আইনা দেন’

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৫ জুন ২০২২  

চট্টগ্রামের সীতাকুন্ডে কনটেইনার ডিপোতে লাগা আগুন নিয়ন্ত্রণে আনতে গিয়ে ফায়ার ফাইটার মো. আলাউদ্দিন নিহত হয়েছেন। রোববার দুপুরে নিহত আলা উদ্দিনের ভাই জহির উদ্দিন বিষয়টি নিশ্চিত করেন। 

নিহত আলাউদ্দিন নোয়াখালীর চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউপির বানসা গ্রামের ২ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আব্দুর রশিদের ছেলে।   

আলা উদ্দিনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। সন্তান হারিয়ে নির্বাক হয়ে আছেন বয়োবৃদ্ধ বাবা আবদুর রশিদ আর মা মমতাজ বেগম ‘আমার বাপে কই গেলো। তারে আমার কাছে আইনা দেন। সে কোনো দিন কারো সঙ্গে খারাপ ব্যবহার করে নাই। আমার পোলারে আইনা দেন’ 

এমন বিলাপে ভারি হয়ে উঠছে বাড়ির পরিবেশ। স্বজন ও এলাকাবাসী মেনে নিতে পারছেন না এমন মৃত্যুর সংবাদ।  

বড় ভাই জহির উদ্দিন বলেন, আমরা ৬ ভাই ও ৪ বোন। আলা উদ্দিন আমার ছোট, আর ভাইদের মধ্যে পঞ্চম। প্রায় ১৫ বছর আগে সে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সে যোগ দেয়। সর্বশেষ সীতাকুন্ডের কুমিরা ফায়ার সার্ভিস স্টেশনে কর্মরত ছিলো। সে প্রথম ইউনিটের সদস্য হিসেবে আগুন নেভাতে কাজ করেছে। এরপর বিস্ফোরণের সময় থেকে নিখোঁজ ছিল। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তার নিহতের খবর এসেছে। তার স্ত্রী তাসলিমা সুলতানা ও ৬ বছরের একটা ছেলে আছে।  

উল্লেখ্য, শনিবার রাত সাড়ে ৯টার দিকে সীতাকুন্ডে ভাটিয়ারী এলাকার বিএম কনটেইনার ডিপোতে অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনা ঘটে।