ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

প্রেমের ফাঁদে ফেলে হাতুড়িপেটা, প্রেমিকাসহ কারাগারে ৪

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৫ জুন ২০২২  

নোয়াখালীর সোনাইমুড়ীতে মো. সুমন নামে এক যুবককে প্রেমের ফাঁদে ফেলে মোবাইলে ডেকে নিয়ে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যাচেষ্টার ঘটনায় কথিত প্রেমিকাসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। পরে আদালতের মাধ্যমের তাদের কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো- কথিত প্রেমিকা আকলিমা আক্তার রুমি, বেগমগঞ্জ উপজেলার নরোত্তমপুরের সেলিম মিয়ার ছেলে শান্ত, ইসহাক মিয়ার ছেলে রায়হান, মাহবুবুর রহমানের ছেলে মেহেদী হাসান। শনিবার বিকেলে তাদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

এর আগে, শুক্রবার বিকেলে সোনাইমুড়ী-চাটখিল হাইওয়ে সংলগ্ন এলাকায় হত্যাচেষ্টার ঘটনা ঘটে।

পুলিশ সূত্র জানায়, ১ মাস আগে লক্ষ্মীপুরের রামগঞ্জ পৌরসভার আমির হোসেনের মেয়ে আকলিমা আক্তার রুমির সঙ্গে মোবাইলে পরিচয় হয় বেগমগঞ্জ উপজেলার নরোত্তমপুরের নুরুল ইসলাম মিয়ার ছেলে মো. সুমনের। পরিচয়ের সূত্র ধরে তাদের একাধিকবার মোবাইলে কথা হয়। শুক্রবার বিকেলে সুমনকে প্রেমের প্রস্তাব দিয়ে সোনাইমুড়ীতে যেতে বলে রুমি। সুমন ঐদিন বিকেল ৫টার দিকে বন্ধু মো. ইয়াছিনকে সঙ্গে নিয়ে ঐ এলাকায় যায়। সেখানে শান্ত, রায়হান, মেহেদী ও রুমিসহ তাদের সাঙ্গপাঙ্গরা সুমনকে আটক করে বেধড়ক মারধর করে। ঐ সময় সুমন মাটিতে লুটিয়ে পড়লে হাতুড়ি দিয়ে পিটিয়ে তার দুই পায়ে মারাত্মক জখম করে।

আরো জানা গেছে, হাতুড়িপেটার পর ছুরি দিয়ে সুমনকে গলা কেটে হত্যা করতে চাইলে তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে সুমনের কথিত প্রেমিকা রুমিসহ চারজনকে আটক করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাদের থানায় নিয়ে যায় ও রক্তাক্ত অবস্থায় সুমনকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠায়।

সোনাইমুড়ী থানার ওসি হারুন অর রশিদ জানান, ভুক্তভোগী সুমনের বড় ভাই নুর হোসেন একটি হত্যাচেষ্টা মামলা করেছেন। ঐ মামলায় আসামিদের গ্রেফতার দেখিয়ে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।