ব্রেকিং:
হলি আর্টিজানে নিহতদের প্রতি রাষ্ট্রদূতদের ফুলেল শ্রদ্ধা হলি আর্টিজান হামলা, পরের ৬ বছরে গ্রেফতার ২৪১০ জঙ্গি হলি আর্টিজান হামলা: রক্তের দাগ, বুলেটের ক্ষত রয়েছে স্মৃতিপটে হলি আর্টিজান মামলার অগ্রগতি কতদূর হলি আর্টিজান হামলা ও এদেশের জঙ্গিবাদ হলি আর্টিজানে জঙ্গি হামলার বিভীষিকাময় দিন হলি আর্টিজান মামলা: হাই কোর্টে এখনও শুনানির অপেক্ষা রাস্তার পাশে পড়েছিল কাপড়ে মোড়ানো নবজাতকের মরদেহ বাল্যবিয়ে বন্ধ, খাবার গেলো এতিমখানায় যমজ সন্তান জন্ম দিয়ে বিপাকে রুমা ব্রাহ্মণবাড়িয়ার পরিবর্তে ‘বি-বাড়িয়া’ না লিখার নির্দেশ যেসব পশু কোরবানি করা যাবে ও যাবে না নোয়াখালীতে গৃহপরিচারিকার লাশ উদ্ধার ঈদযাত্রার অগ্রিম ট্রেনের টিকিট পেতে কাউন্টারে ভিড় ঢাকা-মাওয়া-ভাঙ্গা এক্সপ্রেসওয়েতে টোল আদায় শুরু বিশ্বে একদিনে করোনায় ১৩৮০ জনের মৃত্যু ঈদযাত্রার অগ্রিম ট্রেনের টিকিট বিক্রি শুরু বুয়েটের মেধা তালিকায় এবার আবরার ফাহাদের ছোট ভাই ফাইয়াজ কোরবানির হাটে মানতে হবে যেসব নির্দেশনা ঢাকাসহ যে ৫ জেলার বাইরে যেতে পারবে না রাইডশেয়ারিং মোটরসাইকেল
  • শুক্রবার   ০১ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ১৭ ১৪২৯

  • || ৩০ জ্বিলকদ ১৪৪৩

দুই মাস মেয়াদি কমিটি দিয়ে দুই বছর পার সেনবাগ বিএনপির

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৪ জুন ২০২২  

নোয়াখালীর সেনবাগ উপজেলা বিএনপির মেয়াদোত্তীর্ণ আহ্বায়ক কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন করেছে উপজেলা বিএনপির একাংশ (জয়নুল আবদিন ফারুক গ্রুপ)।

গত বুধবার (১ জুন) সন্ধ্যায় সেনবাগ পৌর শহরের উপজেলা বিএনপি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ দাবি জানানো হয়।

সংবাদ সম্মেলনে উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিন উল্যা লিখিত বক্তব্যে বলেন, দুই মাস মেয়াদি আহ্বায়ক কমিটি দীর্ঘ দুই বছর তিন মাস অতিবাহিত করেছে। কিন্তু আজ পর্যন্ত এ কমিটি একটি পরিচিতি সভাও করতে পারেনি। এ কারণে কমিটি গঠনের এক বছর পর ৬০ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি থেকে আমরা ৩৪ জন একযোগে পদত্যাগ করেছিলেম। এরই মধ্যে দুইজন সদস্য মারা গেছেন। বাকি সদস্যদের মধ্যে দুইজন সরাসরি জামায়াতের রাজনীতির সঙ্গে জড়িত।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা বিএনপির উপদেষ্টা আবুল কালাম আজাদ, যুগ্ম সাধারণ সম্পাদক মুক্তার হোসেন পাটোয়ারী, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন, সেনবাগ পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মো. সহিদ উল্যা, সেনবাগ পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক ও ডুমুরুয়া ইউনিয়ন বিএনপির সভাপতি জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক আকরাম হোসেন প্রমুখ।