ব্রেকিং:
হলি আর্টিজানে নিহতদের প্রতি রাষ্ট্রদূতদের ফুলেল শ্রদ্ধা হলি আর্টিজান হামলা, পরের ৬ বছরে গ্রেফতার ২৪১০ জঙ্গি হলি আর্টিজান হামলা: রক্তের দাগ, বুলেটের ক্ষত রয়েছে স্মৃতিপটে হলি আর্টিজান মামলার অগ্রগতি কতদূর হলি আর্টিজান হামলা ও এদেশের জঙ্গিবাদ হলি আর্টিজানে জঙ্গি হামলার বিভীষিকাময় দিন হলি আর্টিজান মামলা: হাই কোর্টে এখনও শুনানির অপেক্ষা রাস্তার পাশে পড়েছিল কাপড়ে মোড়ানো নবজাতকের মরদেহ বাল্যবিয়ে বন্ধ, খাবার গেলো এতিমখানায় যমজ সন্তান জন্ম দিয়ে বিপাকে রুমা ব্রাহ্মণবাড়িয়ার পরিবর্তে ‘বি-বাড়িয়া’ না লিখার নির্দেশ যেসব পশু কোরবানি করা যাবে ও যাবে না নোয়াখালীতে গৃহপরিচারিকার লাশ উদ্ধার ঈদযাত্রার অগ্রিম ট্রেনের টিকিট পেতে কাউন্টারে ভিড় ঢাকা-মাওয়া-ভাঙ্গা এক্সপ্রেসওয়েতে টোল আদায় শুরু বিশ্বে একদিনে করোনায় ১৩৮০ জনের মৃত্যু ঈদযাত্রার অগ্রিম ট্রেনের টিকিট বিক্রি শুরু বুয়েটের মেধা তালিকায় এবার আবরার ফাহাদের ছোট ভাই ফাইয়াজ কোরবানির হাটে মানতে হবে যেসব নির্দেশনা ঢাকাসহ যে ৫ জেলার বাইরে যেতে পারবে না রাইডশেয়ারিং মোটরসাইকেল
  • শুক্রবার   ০১ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ১৭ ১৪২৯

  • || ৩০ জ্বিলকদ ১৪৪৩

দুই সন্তানকে কীটনাশক খাওয়ালেন, খেলেন নিজেও

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩১ মে ২০২২  

নোয়াখালীর কোম্পানীগঞ্জে পারিবারিক কলহের জেরে দুই সন্তানকে কীটনাশক খাওয়ানোর পর নিজেও কীটনাশক খেয়ে আত্মহত্যার চেষ্টা করছেন মা। সোমবার রাতে ঐ উপজেলার রামপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে। রাতেই তাদের নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

মা সোনিয়া আক্তার, দুই শিশু নিরব ও আফসি বর্তমানে শঙ্কামুক্ত বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

সোনিয়ার স্বামী আবদুর রহমান জানান, কয়েকদিন আগে সোনিয়ার সঙ্গে তার শ্বশুরবাড়ির লোকজনের ঝগড়া হয়। সেই সমস্যা সমাধানের পর সোমবার রাতে আবার তাদের বাক্‌বিতণ্ডা হয়। এরই জেরে নিরব ও আফসিকে বাইরে নিয়ে কীটনাশক খাওয়ান সোনিয়া, এরপর নিজেও খান। কিছুক্ষণ পর উঠান থেকে তাদের গোঙানির শব্দ পাই। এরপর আমরা ছুটে গিয়ে তিনজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। পরে চিকিৎসক তাদের নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠান।

কোম্পানীগঞ্জ থানার ওসি সাদেকুর রহমান জানান, বিষয়টি নিয়ে কেউ এখন পর্যন্ত অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।