ব্রেকিং:
দ্বাদশ নির্বাচনে ইসরায়েলের সহযোগিতা চায় বিএনপি ফেরিতে আটলান্টিক পাড়ি দিতে গিয়ে অসুস্থ বাংলাদেশের ক্রিকেটাররা হলি আর্টিজানে নিহতদের প্রতি রাষ্ট্রদূতদের ফুলেল শ্রদ্ধা হলি আর্টিজান হামলা, পরের ৬ বছরে গ্রেফতার ২৪১০ জঙ্গি হলি আর্টিজান হামলা: রক্তের দাগ, বুলেটের ক্ষত রয়েছে স্মৃতিপটে হলি আর্টিজান মামলার অগ্রগতি কতদূর হলি আর্টিজান হামলা ও এদেশের জঙ্গিবাদ হলি আর্টিজানে জঙ্গি হামলার বিভীষিকাময় দিন হলি আর্টিজান মামলা: হাই কোর্টে এখনও শুনানির অপেক্ষা রাস্তার পাশে পড়েছিল কাপড়ে মোড়ানো নবজাতকের মরদেহ বাল্যবিয়ে বন্ধ, খাবার গেলো এতিমখানায় যমজ সন্তান জন্ম দিয়ে বিপাকে রুমা ব্রাহ্মণবাড়িয়ার পরিবর্তে ‘বি-বাড়িয়া’ না লিখার নির্দেশ যেসব পশু কোরবানি করা যাবে ও যাবে না নোয়াখালীতে গৃহপরিচারিকার লাশ উদ্ধার ঈদযাত্রার অগ্রিম ট্রেনের টিকিট পেতে কাউন্টারে ভিড় ঢাকা-মাওয়া-ভাঙ্গা এক্সপ্রেসওয়েতে টোল আদায় শুরু বিশ্বে একদিনে করোনায় ১৩৮০ জনের মৃত্যু ঈদযাত্রার অগ্রিম ট্রেনের টিকিট বিক্রি শুরু বুয়েটের মেধা তালিকায় এবার আবরার ফাহাদের ছোট ভাই ফাইয়াজ
  • শুক্রবার   ০১ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ১৭ ১৪২৯

  • || ৩০ জ্বিলকদ ১৪৪৩

হাতিয়ায় স্বতন্ত্র প্রার্থীর গাড়ি বহরে হামলার অভিযোগ, আহত ১২

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৯ মে ২০২২  

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার হরণী ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মুশফিকুর রহমান মোরশেদের (ঘোড়া প্রতীক) গাড়ি বহরে হামলার অভিযোগ ওঠেছে। এ ঘটনায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর ১২ জন সমর্থক আহত হয়েছে বলে জানা গেছে।

শনিবার বিকেল ৫টার দিকে উপজেলার হরণী ইউনিয়নের হাতিয়া বাজারে এ ঘটনা ঘটে।

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোরশেদ অভিযোগ করে বলেন, মার্কা পেয়ে এ প্রথম তিনি নিজ ইউনিয়নের হাতিয়া বাজারে সমর্থকদের নিয়ে মোটরসাইকেল শোডাউন করতে যান। এ সময় নৌকার প্রার্থী আখতার হোসানের সমর্থকরা বিকেল ৫টার দিকে হাতিয়া বাজারে শোডাউনের পেছনের অংশে হামলা চালায়। ওই হামলায় তার ১২ জন সমর্থক আহত হয় এবং সমর্থকদের ১০ থেকে ১২টি মোটরসাইকেল ভাঙচুর করে। এ সময় তাদের কাছ থেকে সাতটি মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে যায় নৌকার প্রার্থীর সমর্থকরা বলেও জানান তিনি।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে হরণী ইউনিয়নের নৌকার প্রার্থী আখতার হোসাইন বলেন, এ হামলার সাথে তার কোনো সমর্থক জড়িত নেই। স্বতন্ত্র প্রার্থী ভোটের মাঠে সুবিধা নিতে তার বিরুদ্ধে পরিকল্পিতভাবে অভিযোগ করছে।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে রয়েছে। লিখিত অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেয়া হবে।