ব্রেকিং:
হলি আর্টিজানে নিহতদের প্রতি রাষ্ট্রদূতদের ফুলেল শ্রদ্ধা হলি আর্টিজান হামলা, পরের ৬ বছরে গ্রেফতার ২৪১০ জঙ্গি হলি আর্টিজান হামলা: রক্তের দাগ, বুলেটের ক্ষত রয়েছে স্মৃতিপটে হলি আর্টিজান মামলার অগ্রগতি কতদূর হলি আর্টিজান হামলা ও এদেশের জঙ্গিবাদ হলি আর্টিজানে জঙ্গি হামলার বিভীষিকাময় দিন হলি আর্টিজান মামলা: হাই কোর্টে এখনও শুনানির অপেক্ষা রাস্তার পাশে পড়েছিল কাপড়ে মোড়ানো নবজাতকের মরদেহ বাল্যবিয়ে বন্ধ, খাবার গেলো এতিমখানায় যমজ সন্তান জন্ম দিয়ে বিপাকে রুমা ব্রাহ্মণবাড়িয়ার পরিবর্তে ‘বি-বাড়িয়া’ না লিখার নির্দেশ যেসব পশু কোরবানি করা যাবে ও যাবে না নোয়াখালীতে গৃহপরিচারিকার লাশ উদ্ধার ঈদযাত্রার অগ্রিম ট্রেনের টিকিট পেতে কাউন্টারে ভিড় ঢাকা-মাওয়া-ভাঙ্গা এক্সপ্রেসওয়েতে টোল আদায় শুরু বিশ্বে একদিনে করোনায় ১৩৮০ জনের মৃত্যু ঈদযাত্রার অগ্রিম ট্রেনের টিকিট বিক্রি শুরু বুয়েটের মেধা তালিকায় এবার আবরার ফাহাদের ছোট ভাই ফাইয়াজ কোরবানির হাটে মানতে হবে যেসব নির্দেশনা ঢাকাসহ যে ৫ জেলার বাইরে যেতে পারবে না রাইডশেয়ারিং মোটরসাইকেল
  • শুক্রবার   ০১ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ১৭ ১৪২৯

  • || ৩০ জ্বিলকদ ১৪৪৩

বিয়ের প্রলোভনে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ, ৬ মাসের অন্তঃসত্ত্বা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৫ মে ২০২২  

নোয়াখালীর বেগমগঞ্জে বিয়ের প্রলোভনে নিরুদ্দেশ প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এতে ওই গৃহবধূ ছয় মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন। এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেছেন ওই নারী।

ভিকটিমের সিনিয়র আইনজীবী কাজী মীর হোসেন জানান, বেগমগঞ্জ থানার ছয়ানী ইউপির এক নারী বিয়ের পর মায়ের টাকায় স্বামীকে তিন বছর আগে সৌদি আরব পাঠান। তখন থেকে তার স্বামী নিরুদ্দেশ হয়ে যায়। এর পর থেকে ভিকটিম শ্বশুরবাড়িতে বয়োবৃদ্ধ শাশুড়ির সঙ্গে বসবাস করে আসছিলেন।

বছর খানেক আগে থেকে আবদুল্লাহ নামে এক যুবক তাকে বিভিন্ন কুপ্রলোভন দেখিয়ে আসছিল। কিন্তু কোনোরকমেই ভিকটিমকে রাজি করাতে না পেরে ২০২১ সালের ৩০ অক্টোবর রাত ১১টার দিকে ভিকটিমের ঘরে তাকে একা পেয়ে ঘরে ঢুকে বিয়ের মিথ্যা নাটক সাজায়। এরপর থেকে প্রায় সময় তাকে ধর্ষণ করতেন তিনি। এরই মধ্যে ভিকটিম ছয় মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়লে ভিকটিম আবদুল্লাহকে স্ত্রীর মর্যাদা দিয়ে তাকে ঘরে উঠিয়ে নিতে বলে। 

এ ঘটনায় গত বৃহস্পতিবার আবদুল্লাহর বাবা আবুল খায়ের, মা সামছি আকতার, বোন সুমি ও সীমা তাকে পিটিয়ে আহত করে বাড়ি থেকে বের করে দেয়। 

ভিকটিম মঙ্গলবার নোয়াখালীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল  ১-এর বিচারক জয়নাল আবেদীনের আদালতে মামলা দায়ের করেন।