ব্রেকিং:
হলি আর্টিজানে নিহতদের প্রতি রাষ্ট্রদূতদের ফুলেল শ্রদ্ধা হলি আর্টিজান হামলা, পরের ৬ বছরে গ্রেফতার ২৪১০ জঙ্গি হলি আর্টিজান হামলা: রক্তের দাগ, বুলেটের ক্ষত রয়েছে স্মৃতিপটে হলি আর্টিজান মামলার অগ্রগতি কতদূর হলি আর্টিজান হামলা ও এদেশের জঙ্গিবাদ হলি আর্টিজানে জঙ্গি হামলার বিভীষিকাময় দিন হলি আর্টিজান মামলা: হাই কোর্টে এখনও শুনানির অপেক্ষা রাস্তার পাশে পড়েছিল কাপড়ে মোড়ানো নবজাতকের মরদেহ বাল্যবিয়ে বন্ধ, খাবার গেলো এতিমখানায় যমজ সন্তান জন্ম দিয়ে বিপাকে রুমা ব্রাহ্মণবাড়িয়ার পরিবর্তে ‘বি-বাড়িয়া’ না লিখার নির্দেশ যেসব পশু কোরবানি করা যাবে ও যাবে না নোয়াখালীতে গৃহপরিচারিকার লাশ উদ্ধার ঈদযাত্রার অগ্রিম ট্রেনের টিকিট পেতে কাউন্টারে ভিড় ঢাকা-মাওয়া-ভাঙ্গা এক্সপ্রেসওয়েতে টোল আদায় শুরু বিশ্বে একদিনে করোনায় ১৩৮০ জনের মৃত্যু ঈদযাত্রার অগ্রিম ট্রেনের টিকিট বিক্রি শুরু বুয়েটের মেধা তালিকায় এবার আবরার ফাহাদের ছোট ভাই ফাইয়াজ কোরবানির হাটে মানতে হবে যেসব নির্দেশনা ঢাকাসহ যে ৫ জেলার বাইরে যেতে পারবে না রাইডশেয়ারিং মোটরসাইকেল
  • শুক্রবার   ০১ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ১৭ ১৪২৯

  • || ৩০ জ্বিলকদ ১৪৪৩

প্রাক্তন স্বামীর হামলায় আহত চিকিৎসক স্ত্রী

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৮ মে ২০২২  

নোয়াখালী বেগমগঞ্জে পারিবারিক কলহ ও সম্পত্তির বিরোধে প্রাক্তন স্বামী চিকিৎসক আলাউদ্দিনের হামলার শিকার হয়েছেন চিকিৎসক স্ত্রী আসমাতুন নেসা। গুরুতর আহত অবস্থায় তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার রাতের এ ঘটনায় বেগমগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী।

চিকিৎসক আসমাতুন নেসা চৌমুহনীর একটি প্রাইভেট ক্লিনিকে কর্মরত। অভিযুক্ত চিকিৎসক আলাউদ্দিন নোয়াখালীর আব্দুল মালেক মেডিকেল কলেজের শিশু বিভাগের সহকারী অধ্যাপক।

ডা. আসমা বলেন, পারিবারিক বিরোধে আমাদের ডিভোর্স হয়। আমরা আলাদা থাকি। সোমবার সন্ধ্যায় আমার সন্তানকে বেগমগঞ্জ প্রাইম হাসপাতালে নিয়ে যাই। সেখানে আমার প্রাক্তন স্বামী ডা. আলাউদ্দিন আমাকে দেখে উত্তেজিত হয়ে গালমন্দ করেন। এক পর্যায়ে তিনি আমাকে মারধর ও চেয়ার ছুঁড়ে মারেন। রাতে আমি নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি হই।

অভিযোগের বিষয়ে ডা. আলাউদ্দিন বলেন, আমি মারধর করিনি। বরং আসমা উল্টো আমাকে আঘাত করতে আসে। ঐ সময় ধস্তধস্তিতে হয়তো আঘাত লাগতে পারে। তার সঙ্গে আমার ২০২০ সালে ছাড়াছাড়ি হয়ে যায়। সে আমার বিরুদ্ধে আরো অনেক মামলা করেছে সেগুলো খারিজ হয়ে গেছে। সে আমার ফ্ল্যাট দখল করেছে।

বেগমগঞ্জ থানার ওসি মীর জাহেদুল হক রনি ঘটনার সত্যতা স্বীকার করে জানান, অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে। তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে।