ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

চুলায় রান্না রেখে পুকুরে মা, আগুনে পুড়ে মরল ছোট্ট ছেলে-মেয়ে

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১০ মে ২০২২  

নোয়াখালীর সেনবাগ উপজেলার বীজবাগ ইউনিয়নের বীর নারায়ণপুর গ্রামে মাটির চুলার আগুনে পুড়ে দুই ভাই-বোনের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার দুপুর পৌনে ১২টার দিকে বীর নারায়ণপুর গ্রামের আহমেদ আলী ব্যাপারী বাড়িতে এ ঘটনা ঘটে। মৃতরা হলো- একই বাড়ির ইকবাল হোসেনের সাত বছর বয়সী ছেলে নোমান ও তিন বছরের মেয়ে মাহি। তাদের বাবা একটি হোটেলে কাজ করেন।

বীজবাগ ইউনিয়নের চেয়ারম্যান সেলিম উদ্দিন জানান, বেলা ১১টার দিকে মাটির চুলায় দুপুরের খাবারের রান্না শুরু করেন ইকবালের স্ত্রী গোলাপী। রান্নাঘরের সঙ্গে তাদের বসতঘর। চুলায় রান্না রেখে গোলাপী পুকুরে যান। এরপর তিনি ঘরের অন্য কাজে ব্যস্ত হয়ে পড়েন। কিন্তু চুলার পাশে থাকা শুকনো পাতা থেকে আগুন লেগে যায়। মুহূর্তেই আগুন ছড়িয়ে পড়লে রান্নাঘর ও বসতঘর পুড়ে যায়। এ সময় ঘরে চৌকিতে বসে থাকা নোমান ও মাহি আগুনে পুড়ে মারা যায়।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। রান্নাঘরে গ্যাস সিলিন্ডার থাকায় আগুন দ্রুত ছড়িয়ে পড়ে।