ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

নোয়াখালীতে বাস-মোটরসাইকেল সংঘর্ষ, যুবক নিহত

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১ মে ২০২২  

নোয়াখালীর সেনবাগ উপজেলায় বাস-মোটরসাইকেলের সংঘর্ষে মোটরসাইকেল আরোহী এক যুবক নিহত হয়েছেন। এ সময় মোটরসাইকেল আরোহী অপর দুইজন গুরুতর আহত হয়েছেন। শনিবার রাত ৮টার দিকে উপজেলার নোয়াখালী টু ফেনী আাঞ্চলিক মহাসড়কের মোহাম্মদপুর ইউনিয়নের কল্যান্দী সিএনজি পাম্পের সামনে সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মো.ফয়সাল সেনবাগ উপজেলার উত্তর মোহাম্মদপুর গ্রামের কামাল হোসেনের ছেলে। 

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যার দিকে ফেনী থেকে নীলাচল পরিবহনের একটি বাস  জেলা শহর মাইজদীর দিকে যাচ্ছিল। যাত্রা পথে বাসটি নোয়াখালী টু ফেনী আঞ্চলিক মহাসড়কের কল্যান্দী সিএনজি পাম্পের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে মোটরসাইকেলটি ধুমড়ে-মুছড়ে গিয়ে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী ফয়সাল মারা যায় এবং দুই যুবক আহত হয়। পরে স্থানীয়রা আহত বাবুকে ফেনী সদর হাসপাতালে ও তানভীরকে উদ্ধার করে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। এ সময় উত্তোজিত এলাকাবাসী নীলাচল পরিবহনের বাসটি আটক করে। খবর পেয়ে চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে বাস-মোটরসাইকেল উদ্ধার করে তাদের হেফাজতে নেয়।

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মৃদুল কান্তি কুরি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় পুলিশ নীলাচল পরিবহনের দুর্ঘটনার শিকার গাড়ি ও মোটরসাইকেল উদ্ধার করেছে। তবে বাসচালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি। বাস ও মোটরসাইকেল চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশ হেফাজতে রয়েছে।