ব্রেকিং:
মা ও শিশু কল্যাণ কেন্দ্র থেকে প্রসূতিকে বের করে দিলেন আয়া,অতঃপর . মাদরাসায় বাংলায় সাইনবোর্ড স্থাপনের নির্দেশ সরকার সবার জন্য নিরাপদ পানি, স্যানিটেশন নিশ্চিত করছে দেশে খাদ্য ঘাটতির সম্ভাবনা নেই: খাদ্যমন্ত্রী নতুন স্ন্যাপড্রাগন আসছে এ সপ্তাহেই ১৮ মাসের কাজ শেষ হয়নি ৬২ মাসেও অ্যান্টিবায়োটিক চেনাতে চিহ্ন ব্যবহারের সিদ্ধান্ত সরকারের ফেসবুক পোস্টে ‘হা হা’ দেওয়ায় ব্যাপক ভাঙচুর, পুলিশ মোতায়েন নন-ব্যাংক আর্থিক প্রতিষ্ঠানগুলোকে শৃঙ্খলার মধ্যে আনতে হবে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, গলায় পোড়া দাগ গরু-ছাগলের মাংসে যক্ষ্মার জীবাণু শনাক্ত টানা ২৮ দিন করোনায় মৃত্যুশূন্য দেশ, কমলো শনাক্ত বন্যার্তদের দুঃসময়ে সরকার পাশে রয়েছে: পররাষ্ট্রমন্ত্রী প্রাক্তন স্বামীর হামলায় আহত চিকিৎসক স্ত্রী ডাইনিং বন্ধ, হোটেলে উচ্চমূল্য: বিপাকে কুবি শিক্ষার্থীরা দূষণে বছরে ৯০ লাখ মানুষের প্রাণহানি: গবেষণা ইউক্রেন-রাশিয়া যুদ্ধে ৩৭৫২ বেসামরিক নাগরিকের মৃত্যু ‘শুধু চোর নয়, চোরাই মোবাইল বিক্রেতারাও গ্রেফতার হবে’ কক্সবাজারে অপরিকল্পিত স্থাপনা নির্মাণ নয়: প্রধানমন্ত্রী চরাঞ্চলের জনগণের ক্ষুধা-দারিদ্র্য হ্রাসে প্রকল্প নেয়া হয়েছে
  • বৃহস্পতিবার   ১৯ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪২৯

  • || ১৬ শাওয়াল ১৪৪৩

ভাসানচর থেকে পালিয়ে সন্দ্বীপে, ৩ রোহিঙ্গা আটক

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৭ এপ্রিল ২০২২  

নোয়াখালীর ভাসানচর থেকে সন্দ্বীপে পালিয়ে আসা তিন রোহিঙ্গা যুবককে আটক করেছে স্থানীয় জনতা। পরে তাদের পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

মঙ্গলবার রাতে ঐ উপজেলার রহমতপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন- ভাসানচরের ৭৮ নম্বর ক্লাস্টারের মো. আবদুল হোসেন, ৬৬ নম্বর ক্লাস্টারের খাইয়ের হোসেন ও ৬৭ নম্বর ক্লাস্টারের সাব্বির আহাম্মদ।

স্থানীয়রা জানান, রাতে এলাকায় তিন যুবককে সন্দেহজনকভাবে ঘুরতে দেখে জিজ্ঞাসাবাদ করা হয়। তখন তারা নিজেদের রোহিঙ্গা নাগরিক বলে পরিচয় দেন। পরে তাদের জনপ্রতিনিধির হাতে তুলে দেওয়া হয়।

ইউপি মেম্বার আবদুল মজিব বলেন, রাত আনুমানিক ৩টার দিকে স্থানীয়রা তিন রোহিঙ্গাকে আটকের খবর দেয়। পরে গ্রাম পুলিশ পাঠিয়ে তাদের স্থানীয় পূর্ব রহমতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আনা হয়। সেখান থেকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়। ২১ হাজার টাকায় ভাসানচরের ৭৮ নম্বর ক্লাস্টারের কামাল দালালের মাধ্যমে তাদের কক্সবাজার যাওয়ার চুক্তি হয় বলে জানায় রোহিঙ্গারা। রাত ১১টার দিকে কামাল এক লোকের মাধ্যমে নৌকায় করে তাদের সন্দ্বীপে পাঠায়। এখান থেকে গাড়িতে কক্সবাজার যাওয়ার কথা ছিল।