ব্রেকিং:
মা ও শিশু কল্যাণ কেন্দ্র থেকে প্রসূতিকে বের করে দিলেন আয়া,অতঃপর . মাদরাসায় বাংলায় সাইনবোর্ড স্থাপনের নির্দেশ সরকার সবার জন্য নিরাপদ পানি, স্যানিটেশন নিশ্চিত করছে দেশে খাদ্য ঘাটতির সম্ভাবনা নেই: খাদ্যমন্ত্রী নতুন স্ন্যাপড্রাগন আসছে এ সপ্তাহেই ১৮ মাসের কাজ শেষ হয়নি ৬২ মাসেও অ্যান্টিবায়োটিক চেনাতে চিহ্ন ব্যবহারের সিদ্ধান্ত সরকারের ফেসবুক পোস্টে ‘হা হা’ দেওয়ায় ব্যাপক ভাঙচুর, পুলিশ মোতায়েন নন-ব্যাংক আর্থিক প্রতিষ্ঠানগুলোকে শৃঙ্খলার মধ্যে আনতে হবে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, গলায় পোড়া দাগ গরু-ছাগলের মাংসে যক্ষ্মার জীবাণু শনাক্ত টানা ২৮ দিন করোনায় মৃত্যুশূন্য দেশ, কমলো শনাক্ত বন্যার্তদের দুঃসময়ে সরকার পাশে রয়েছে: পররাষ্ট্রমন্ত্রী প্রাক্তন স্বামীর হামলায় আহত চিকিৎসক স্ত্রী ডাইনিং বন্ধ, হোটেলে উচ্চমূল্য: বিপাকে কুবি শিক্ষার্থীরা দূষণে বছরে ৯০ লাখ মানুষের প্রাণহানি: গবেষণা ইউক্রেন-রাশিয়া যুদ্ধে ৩৭৫২ বেসামরিক নাগরিকের মৃত্যু ‘শুধু চোর নয়, চোরাই মোবাইল বিক্রেতারাও গ্রেফতার হবে’ কক্সবাজারে অপরিকল্পিত স্থাপনা নির্মাণ নয়: প্রধানমন্ত্রী চরাঞ্চলের জনগণের ক্ষুধা-দারিদ্র্য হ্রাসে প্রকল্প নেয়া হয়েছে
  • বৃহস্পতিবার   ১৯ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪২৯

  • || ১৬ শাওয়াল ১৪৪৩

কোম্পানীগঞ্জে বিএনপির ইফতার মাহফিলে সংঘর্ষ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২১ এপ্রিল ২০২২  

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির ইফতার মাহফিলে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। তবে এতে কেউ হতাহত হননি।

বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার বসুরহাট পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের সিনিয়র ফাজিল মাদরাসার সামনে একটি নির্মাণাধীন বহুতল ভবনে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের সহধর্মিণী সাবেক এমপি হাসনা জসিম উদ্দিন মওদুদের অনুসারীদের সঙ্গে উপজেলা বিএনপির সদস্য ফখরুল ইসলামের অনুসারীদের মধ্যে বিরোধ চলছিল। এর জের ধরে তিনদিন আগে একইস্থানে ইফতার মাহফিলের ঘোষণা দেয় উপজেলা বিএনপি বিবদমান দুই গ্রুপ।

পরে জেলা বিএনপির নেতাদের হস্তক্ষেপে একসঙ্গে দুই গ্রুপের ইফতার মাহফিলের আয়োজন করা হয়। ইফতার মাহফিলে উপজেলা বিএনপির সদস্য ফখরুল ইসলাম স্টেজে ওঠার সময় তার পক্ষে স্লোগান দেন অনুসারীরা। এতে হাসনা জসিম উদ্দিন মওদুদের অনুসারীরা বাধা দেন।

এ নিয়ে কথা কাটাকটির একপর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন দুই গ্রুপের অনুসারীরা। এ সময় একটি ককটেল বিস্ফোরণ, একটি সিএনজিচালিত অটোরিকশা ও একটি মোটরসাইকেল ভাঙচুরের ঘটনা ঘটে। পরে হাসনা মওদুদের অনুসারীরা ইফতার মাহফিল থেকে চলে যান। এছাড়া ফখরুল অনুসারীদের অংশগ্রহণে ইফতার মাহফিল সম্পন্ন হয়।

বসুরহাট পৌরসভা স্বেচ্ছাসেবকদলের সাধারণ সম্পাদক নূর উদ্দিন ফাহাদ বলেন, আধিপত্য বিস্তার নিয়ে বিরোধের জেরে সংঘর্ষে জড়িয়ে পড়ে বিএনপির দুই গ্রুপ। পরে কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র নেতাদের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়।