ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

নোয়াখালীতে বিদ্রোহীদের কাছে নৌকার ভরাডুবি

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০২২  

নোয়াখালীর সুবর্ণচরের চরজব্বর ও চরজুবিলী ইউনিয়নে নিজ দলের বিদ্রোহীদের কাছে আওয়ামী লীগের প্রার্থীদের ভরাডুবি হয়েছে।

ঘোষিত ফলাফলে দেখা গেছে, চরজব্বর ইউনিয়নে আনারস প্রতীকের (বিদ্রোহী) স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট ওমর ফারুক ১৬ হাজার ১২১ ভোট পেয়ে জয়লাভ করেছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের প্রার্থী তরিকুল ইসলাম পেয়েছেন পাঁচ হাজার ৯৬৮ ভোট।

অন্যদিকে চরজুবিলী ইউনিয়নে আনারস প্রতীকের (বিদ্রোহী) স্বতন্ত্র প্রার্থী সাইফুল্যাহ খসরু ১২ হাজার ৫৮০ ভোট পেয়ে জয়লাভ করেছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের মো. হানিফ চৌধুরী পেয়েছেন পাঁচ হাজার ৬৮২ ভোট।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) রাতে উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. মনিরুল ইসলাম সব কেন্দ্রে সমন্বিত এ ফলাফল ঘোষণা করেন।

তিনি বলেন, দুই ইউনিয়নে ২৭টি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। চরজব্বর ইউনিয়ন ২৩ হাজার ৪৯৫টি এবং চরজুবিলী ইউনিয়নে ২১ হাজার ৪৫৪টি বৈধ ভোট পড়েছে।

এর আগে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত কড়া নিরাপত্তায় সুবর্ণচরের চরজব্বর ও চরজুবিলী ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনকে অবাধ ও নিরপেক্ষ করতে বিপুলসংখ্যক আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য মোতায়েন করেন পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম।

নির্বাচনে চেয়াম্যান পদে ১৫ জন, সংরক্ষিত নারী মেম্বার পদে ২৪ জন ও সাধারণ মেম্বার পদে ৫৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। দুই ইউনিয়নে মোট ভোটার ৭১ হাজার ৬১৯ জন। এর মধ্যে নারী ভোটারদের উপস্থিত ছিল চোখে পড়ার মতো।