ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

ফের হুমকি সুবর্ণচরের সেই নারীকে!

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০২২  

২০১৮ সালে ভোটকেন্দ্রে গিয়ে হুমকির পর রাতে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছিলেন নোয়াখালীর সুবর্ণচরের এক নারী। ওই নারী ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনে ভোট দিতে এসে ফের হুমকির সম্মুখীন হয়েছেন বলে অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) সুবর্ণচর উপজেলার চরজুবলি ইউনিয়নের নির্বাচনে মধ্যম চরবাগ্যা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দিতে এসে এ অভিযোগ করেন ওই নারী।

ভুক্তভোগী নারী বলেন, ‘এবারো চরজুবলি ইউনিয়নের নির্বাচনে ৪ নম্বর ওয়ার্ডের ফুটবল প্রতীকের মেম্বার প্রার্থী আবদুল মালেকের পক্ষে ভোট করতে বলা হয়। তার পক্ষে কাজ না করায় ভোটের পরে আমাকে দেখে নেওয়ার হুমকি দেওয়া হচ্ছে।’

তবে কেন্দ্রে নির্বিঘ্নে পছন্দের প্রার্থীকে ভোট দিয়েছেন ওই নারী। ভোট দেওয়ার সময় তাকে কেউ বাধা দেয়নি। তবে ভোটের পর পরিস্থিতি কী হবে তা নিয়ে উৎকণ্ঠায় রয়েছেন। এসময় আগের বীভৎসতার বর্ণনা দিতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন তিনি।

তবে হুমকি দেওয়ার বিষয়টি অস্বীকার করেছেন মেম্বার প্রার্থী আবদুল মালেক। তিনি বলেন, ‘আমিও বিএনপি করি সেও (ভুক্তভোগী নারী) বিএনপি করে। তাকে আমি কেন হুমকি দেবো? সে তো আমার দলের লোক। এটা আমার বিরুদ্ধে ষড়যন্ত্র। আমি তাকে কোনো হুমকি-ধমকি দেইনি।’

এ বিষয়ে চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক বলেন, এ ব্যাপারে ওই নারী আগে কিছুই জানাননি। বিষয়টি খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পছন্দের প্রতীকে ভোট দেওয়ায় ওই গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছিল। ৩০ জানুয়ারি রাতে দুর্বৃত্তরা ওই গৃহবধূর ঘরে ঢুকে স্বামী-সন্তানকে বেঁধে রেখে তাকে মারধর ও দলবদ্ধ ধর্ষণ করে। এ ঘটনায় ওই গৃহবধূর স্বামী নয়জনকে আসামি করে মামলা করেন।

নির্যাতনের শিকার ওই গৃহবধূর দাবি, ওই ঘটনার সঙ্গে জড়িতরা সবাই সাবেক ইউপি মেম্বার রুহুল আমিনের লোকজন। নারী ও শিশু নির্যাতন দমন আইনে করা মামলাটি বর্তমানে নোয়াখালী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এ বিচারাধীন।