ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

নিখোঁজের একদিন পর রাস্তার পাশে মিলল ব্যবসায়ীর মরদেহ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১০ ফেব্রুয়ারি ২০২২  

নোয়াখালীর হাতিয়া উপজেলা থেকে এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে তাৎক্ষণিক এ হত্যাকাণ্ডের কোনো কারণ জানাতে পারেনি পুলিশ। 

নিখোঁজের একদিন পর বুধবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে ১নং হরণী ইউনিয়নের ইসলামপুর এলাকায় রাস্তার পাশ থেকে ওই ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করা হয়। নিহত মো. আমিনুল হক উপজেলার আল আমিন গ্রামের ৭নং টুইন হাউজ গ্রামের মৃত আবদুল হালিমের ছেলে। তিনি পেশায় একজন সবজি ব্যবসায়ী ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, গত মঙ্গলবার দুপুর থেকে ব্যবসায়ী আমিনুল হক নিখোঁজ ছিলেন। এরপর বুধবার দুপুরের দিকে ১নং হরণী ইউনিয়নের ইসলামপুর এলাকায় রাস্তার পাশে তার লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় এলাকাবাসী। এরপর খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।  

হাতিয়া থানার ওসি মো. আমির হোসেন জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।