ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩১ জানুয়ারি ২০২২  

নোয়াখালীর চাটখিল উপজেলায় এক প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে।

সোমবার সকাল ১০টার দিকে লাশ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহতের নাম সোনিয়া আক্তার (৩০)। তিনি উপজেলার ৬নং পাঁচগাঁও ইউনিয়নের লামচারী গ্রামের নতুন ভূঁইয়াবাড়ির প্রবাসী রানা হোসেন কামালের স্ত্রী।

জানা যায়, রোববার সন্ধ্যায় উপজেলার ৬নং পাঁচগাঁও ইউনিয়নের লামচারী গ্রামের ভূঁইয়াবাড়ি থেকে ওই গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

তবে নিহতের স্বজনদের অভিযোগ স্বামীর পরিবারের লোকজন তাকে হত্যা করে ঝুলিয়ে রেখেছে।

চাটখিল থানার এসআই রমজান আলী জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে— পারিবারিক কলহের জের ধরে ওই গৃহবধূ বিকালে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। তার স্বামী প্রবাসী। স্ত্রীর মৃত্যুর সংবাদ পেয়ে প্রবাসী স্বামী বাংলাদেশের উদ্দেশ্যে রওনা দিয়েছেন।

এসআই বলেন, আমরা তার আসার জন্য ২-৪ ঘণ্টা অপেক্ষা করব। স্বামী এলে অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।