ব্রেকিং:
আজ থেকে বিপিএলে থাকছে ‘বিকল্প ডিআরএস’ কমিউনিটি ক্লিনিকে আরো বিনিয়োগ প্রয়োজন: পরিকল্পনামন্ত্রী এবার আইপিএলের সব খেলা এক শহরে! মৌসুমী ঝড়ে আফ্রিকার তিনদেশে নিহত ৭০ জুমার দিনে যে আমল করলে ৮০ বছরের গুনাহ মাফ হবে কুমিল্লায় জনপ্রিয় হচ্ছে সমলয় পদ্ধতিতে ধান চাষ প্রতিপক্ষের বিরুদ্ধে কাদের মির্জার ৯ প্রার্থীর অভিযোগ বিশ্বে করোনায় মৃত্যু ছাড়াল সাড়ে ৫৬ লাখ, শনাক্ত সাড়ে ৩৬ কোটি লক্ষ্যমাত্রার ৭ ভাগ আমন সংগ্রহ হয়েছে ফেনীতে নৌকা ঠেকাতে আনারসে ভোট চাইলেন এমপি একরামুল মসজিদের ৭ লাখ টাকা আত্মসাতের অভিযোগে মামলা ব্রাহ্মণবাড়িয়ায় প্লাস্টিকের লেমিনেশন ব্যবহারে নিষেধাজ্ঞা চিলির মাঠে মেসিহীন আর্জেন্টিনার দাপুটে জয় কোম্পানীগঞ্জে এক বস্তা দেশীয় অস্ত্র উদ্ধার প্রাথমিকে অনলাইনে ক্লাসসহ ৬ নির্দেশনা সরকারি ব্যাংকের সব নিয়োগ পরীক্ষা স্থগিত চাঁবিপ্রবির জমি অধিগ্রহণে অনিয়মের খবর ভিত্তিহীন: শিক্ষামন্ত্রী ১৫ বছরের গোপন সম্পর্ক, কথা না রাখায় দেবরের ঘরে অনশনে ভাবি পার্কে প্রেমিককে জুতাপেটা, আটক করে টাকা নিলেন মেম্বার আখাউড়ায় পাঁচ মাদক সেবনকারীর কারাদণ্ড
  • শুক্রবার   ২৮ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ১৫ ১৪২৮

  • || ২৩ জমাদিউস সানি ১৪৪৩

নোয়াখালীতে স্বতন্ত্র মেয়র প্রার্থী ভিপি কিরণের নির্বাচনী ইশতেহার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১২ জানুয়ারি ২০২২  

নোয়াখালীর রাজনীতির অন্যতম হটস্পট নোয়াখালী পৌরসভায় মেয়র প্রার্থীগণের উৎসবমুখর নির্বাচনী প্রচার-প্রচারণা বেশ জমে উঠেছে। পেস্টুন-ব্যানারে ও নির্বাচনী সংগীত ছেয়ে গেছে সর্বত্রই। পৌরসভায় ২০১৬ সাল থেকে ২০২১ সাল পর্যন্ত দায়িত্বে ছিলেন বর্তমান মেয়র সরকার দলীয় নৌকা প্রতীকের প্রার্থী শহীদ উল্যাহ খান সোহেল।

এদিকে সাবেক ছাত্রদের ভিপি ও বিএনপির সাংগঠনিক সম্পাদক আরেক হেভিওয়েট সহিদুল ইসলাম কিরন স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোটের মাঠে কম্পিউটার প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন। 

কম্পিউটার প্রতীকের ভিপি কিরণের ভোটারদের মাঝে তার নির্বাচনী ইচতেহার ঘোষণা করেন। তিনি মেয়র নির্বাচিত হলে বিদেশি অর্থায়নে বরাদ্দকৃত পৌরসভার মাধ্যমে প্রান্তিক মহিলাদের সহযোগিতা আগের চেয়ে দ্বিগুন বাড়ানোর ব্যবস্থা করবে।

নোয়াখালী পৌরসভার বিভিন্ন বাজারে ইতিপূর্বে ভাঙনের ফলে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের পর্যায়ক্রমে পূনর্বাসন করবে । নোয়াখালী পৌর এলাকার যানজট নিরসনে পৌরসভার বিকল্প সড়ক চালু করবে। পৌর এলাকায় বেকার যুবকদের জন্য বিশেষ কর্মসংস্থান প্রকল্প চালু করবে। 

পৌরবাসীর জন্য সকল ওয়ার্ডে প্রাথমিক চিকিৎসা সেবা দানের ব্যবস্থা গ্রহণ পৌর এলাকার অসহায় নারী-পুরুষ ও শিশুদের সাহায্যের জন্য বিশেষ ফান্ডের ব্যবস্থা করা হবে।

ড্রেনেজ ব্যবস্থাসহ জলাবদ্ধতা দূরীকরণের জন্য দ্রুত ওন কার্যকর পরিকল্পনা গ্রহণ ও যত্রতত্র পড়ে থাকা ময়লা আবর্জনা দ্রুত অপসারণের জন্য পরিচ্ছন্ন কর্মীর সংখ্যা বৃদ্ধিসহ মনিটরিং এর ব্যবস্থা করবে বলে জানান। 

তিনি পৌর এলাকায়. বিশুদ্ধ খাওয়ার পানি সরবরাহ বৃদ্ধি ও পয়ঃনিষ্কাষন ব্যবস্থা গ্রহণে কার্যকর ব্যবস্থা করে আধুনিক নগরায়নের লক্ষ্যে পরিকল্পিত অবকাঠামো নির্মাণে পরিকল্পনা গ্রহণ করবে।পৌর পার্কে মানসম্মত জনবান্ধব পরিবেশ দ্রুত গড়ে তুলবে এবং.সালিশ বানিজ্য , চাঁদাবাজি , মাদক মুক্ত , জবাবদিহিতা মূলক মানবিক ন্যায় বিচার প্রতিষ্ঠা করার কথা বলেন।

তিনি জনগণের উদ্দেশ্যে বলেন, ইশতেহারে উল্লেখিত সেবা গুলো দিতে আপনারা (জনগণ) পেতে কেন্দ্রে গিয়ে নিজ দায়িত্বে ভোট প্রদান করুন , একজন ভালো মেয়র নির্বাচিত করার  দায়িত্ব আপনাদের বিবেচনায় ছেড়ে দিলাম।