ব্রেকিং:
আজ থেকে বিপিএলে থাকছে ‘বিকল্প ডিআরএস’ কমিউনিটি ক্লিনিকে আরো বিনিয়োগ প্রয়োজন: পরিকল্পনামন্ত্রী এবার আইপিএলের সব খেলা এক শহরে! মৌসুমী ঝড়ে আফ্রিকার তিনদেশে নিহত ৭০ জুমার দিনে যে আমল করলে ৮০ বছরের গুনাহ মাফ হবে কুমিল্লায় জনপ্রিয় হচ্ছে সমলয় পদ্ধতিতে ধান চাষ প্রতিপক্ষের বিরুদ্ধে কাদের মির্জার ৯ প্রার্থীর অভিযোগ বিশ্বে করোনায় মৃত্যু ছাড়াল সাড়ে ৫৬ লাখ, শনাক্ত সাড়ে ৩৬ কোটি লক্ষ্যমাত্রার ৭ ভাগ আমন সংগ্রহ হয়েছে ফেনীতে নৌকা ঠেকাতে আনারসে ভোট চাইলেন এমপি একরামুল মসজিদের ৭ লাখ টাকা আত্মসাতের অভিযোগে মামলা ব্রাহ্মণবাড়িয়ায় প্লাস্টিকের লেমিনেশন ব্যবহারে নিষেধাজ্ঞা চিলির মাঠে মেসিহীন আর্জেন্টিনার দাপুটে জয় কোম্পানীগঞ্জে এক বস্তা দেশীয় অস্ত্র উদ্ধার প্রাথমিকে অনলাইনে ক্লাসসহ ৬ নির্দেশনা সরকারি ব্যাংকের সব নিয়োগ পরীক্ষা স্থগিত চাঁবিপ্রবির জমি অধিগ্রহণে অনিয়মের খবর ভিত্তিহীন: শিক্ষামন্ত্রী ১৫ বছরের গোপন সম্পর্ক, কথা না রাখায় দেবরের ঘরে অনশনে ভাবি পার্কে প্রেমিককে জুতাপেটা, আটক করে টাকা নিলেন মেম্বার আখাউড়ায় পাঁচ মাদক সেবনকারীর কারাদণ্ড
  • শুক্রবার   ২৮ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ১৫ ১৪২৮

  • || ২৩ জমাদিউস সানি ১৪৪৩

কোম্পানীগঞ্জ মনোয়ননপত্র জমা দেয়ার দিন চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১২ জানুয়ারি ২০২২  

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় মোহাম্মদ মোশারেফ হোসেন (৬২) নামে এক স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে তিনি ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে মারা যান।

তিনি উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ইউনিয়ন জামায়াতের সহসভাপতি এবং একই ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের আবু নাছের মিয়ার বাড়ির খুরশিদ আলমের ছেলে।

কোম্পানীগঞ্জ উপজেলা জামায়াতের সেক্রেটারী মাওলানা মোশারেফ হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, এ জামায়াত নেতা নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় আগামী ৭ ফেব্রুয়ারি সপ্তম ধাপে অনুষ্ঠিতব্য নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ গ্রহণ করার জন্য গত তিন দিন আগে মনোনয়নপত্র সংগ্রহ করেন। মঙ্গলবার মনোনয়নপত্র জমা দেয়ার কথা ছিল। কিন্তু দুই দিন আগে আকস্মিক তার ডায়াবেটিস বেড়ে পালস ও প্রেশার কমে যায়। এরপর বসুরহাটের একটি প্রাইভেট হসপিটালে তাকে চিকিৎসা দেয়া হয়। একপর্যায়ে গুরুত্বর অসুস্থ হয়ে পড়লে মঙ্গলবার দুপুরের দিকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার কুর্মিটোলা হাসপাতালে নেয়া হয়। হাসপাতালে নেয়ার পথে তিনি হাসপাতালের লিফটে অচেতন হয়ে পড়েন। পরে হাসপাতালের বেডে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তার মৃত্যুতে গভীর শোক এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন কোম্পনাীগঞ্জ উপজেলা জামায়াতের আমির অধ্যক্ষ বেলায়েত হোসেন, সেক্রেটারি মাওলানা মোশারেফ হোসেন, বসুরহাট পৌরসভা জামায়াতের সাবেক আমির মাওলানা মহিউদ্দিন, ৪নং চরকাঁকড়া ইউনিয়ন জামায়াতের সভাপতি মাওলানা আবদুল্ল্যাহ আল মামুন প্রমুখ।

উল্ল্যেখ্য, সপ্তম ধাপে আগামী ৭ ফেব্রুয়ারি উপজেলার ৮ ইউনিয়নে (ইউপি) নির্বাচন অনুষ্ঠিত হবে।