ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

‘ট্রেনিং সবসময়ই দক্ষ জনবল তৈরিতে সহায়তা করে’

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৪ জানুয়ারি ২০২২  

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ভিসি অধ্যাপক ড. মো: দিদার-উল-আলম বলেছেন, ট্রেনিং সবসময়ই দক্ষ জনবল তৈরিতে সহায়তা করে। কর্মশালার মাধ্যমে কর্মকর্তাদের আপডেট থাকতে হবে। সবাইকে সততার সাথে কাজ করতে হবে।

তিনি বলেন, সময়ানুবর্তীতা এবং সবার সাথে সমন্বয়ের মাধ্যমে নিজেদের স্কিল ডেভলপ করতে হবে। তখনই বিভিন্ন সূচকে আমরা এগিয়ে যেতে পারব।

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) ‘জাতীয় শুদ্ধাচার কৌশল, বার্ষিক কর্মসম্পাদন চুক্তি ও উদ্ভাবন’ শীর্ষক কর্মশালার উদ্বোধন অনুষ্ঠানে ভিসি এসব কথা বলেন।

মঙ্গলবার বিশ্বদ্যিালয়ের বীর মুক্তিযোদ্ধা হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটোরিয়ামে আইকিউএসির সেমিনার কক্ষে এ কর্মশালা শুরু হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভিসি অধ্যাপক ড. মো: দিদার-উল-আলম। চার দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হবে।

তিনি বলেন, ট্রেনিং সবসময়ই দক্ষ জনবল তৈরিতে সহায়তা করে। কর্মশালার মাধ্যমে কর্মকর্তাদের আপডেট থাকতে হবে। সবাইকে সততার সাথে কাজ করতে হবে। সময়ানুবর্তীতা এবং সবার সাথে সমন্বয়ের মাধ্যমে নিজেদের স্কিল ডেভলপ করতে হবে। তখনই বিভিন্ন সূচকে আমরা এগিয়ে যেতে পারবো।

তিনি বলেন, শেখার কোনো শেষ নেই, তাই কর্মক্ষেত্রে পেশাগত উৎকর্ষতা সাধনই হবে আমাদের মূল লক্ষ।

কর্মশালা অবশ্যই কর্মকর্তাদের পেশাগত ক্ষেত্রে কাজে লাগবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

শিক্ষার মানোন্নয়ন প্রকল্প ‘ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেল (আইকিউএসি)’ নোবিপ্রবি শাখা বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাদের জন্য ওই প্রশিক্ষণের আয়োজন করে।

আইকিউএসির পরিচালক ড. মোহাম্মদ আনোয়ারুল বাশারের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোবিপ্রবির প্রো-ভিসি অধ্যাপক ড. মোহাম্মদ আবদুল বাকী, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোহাম্মদ ফারুক উদ্দিন, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মোহাম্মদ জসীম উদ্দিন। কর্মশালা শেষে প্রশিক্ষণার্থীদের সনদ প্রদান করা হবে।