ব্রেকিং:
আজ থেকে বিপিএলে থাকছে ‘বিকল্প ডিআরএস’ কমিউনিটি ক্লিনিকে আরো বিনিয়োগ প্রয়োজন: পরিকল্পনামন্ত্রী এবার আইপিএলের সব খেলা এক শহরে! মৌসুমী ঝড়ে আফ্রিকার তিনদেশে নিহত ৭০ জুমার দিনে যে আমল করলে ৮০ বছরের গুনাহ মাফ হবে কুমিল্লায় জনপ্রিয় হচ্ছে সমলয় পদ্ধতিতে ধান চাষ প্রতিপক্ষের বিরুদ্ধে কাদের মির্জার ৯ প্রার্থীর অভিযোগ বিশ্বে করোনায় মৃত্যু ছাড়াল সাড়ে ৫৬ লাখ, শনাক্ত সাড়ে ৩৬ কোটি লক্ষ্যমাত্রার ৭ ভাগ আমন সংগ্রহ হয়েছে ফেনীতে নৌকা ঠেকাতে আনারসে ভোট চাইলেন এমপি একরামুল মসজিদের ৭ লাখ টাকা আত্মসাতের অভিযোগে মামলা ব্রাহ্মণবাড়িয়ায় প্লাস্টিকের লেমিনেশন ব্যবহারে নিষেধাজ্ঞা চিলির মাঠে মেসিহীন আর্জেন্টিনার দাপুটে জয় কোম্পানীগঞ্জে এক বস্তা দেশীয় অস্ত্র উদ্ধার প্রাথমিকে অনলাইনে ক্লাসসহ ৬ নির্দেশনা সরকারি ব্যাংকের সব নিয়োগ পরীক্ষা স্থগিত চাঁবিপ্রবির জমি অধিগ্রহণে অনিয়মের খবর ভিত্তিহীন: শিক্ষামন্ত্রী ১৫ বছরের গোপন সম্পর্ক, কথা না রাখায় দেবরের ঘরে অনশনে ভাবি পার্কে প্রেমিককে জুতাপেটা, আটক করে টাকা নিলেন মেম্বার আখাউড়ায় পাঁচ মাদক সেবনকারীর কারাদণ্ড
  • শুক্রবার   ২৮ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ১৫ ১৪২৮

  • || ২৩ জমাদিউস সানি ১৪৪৩

শিশুর রহস্যজনক মৃত্যু, মুখে ‘জিনের আঁচড়’

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৯ ডিসেম্বর ২০২১  

নোয়াখালীর সুবর্ণচরে ১৬ মাস বয়সী এক শিশুর রহস্যজনক মৃত্যু হয়েছে। তার মুখে আঁচড়ের দাগ দেখা গেছে। পরিবার বলছে- ‘জিনের হামলায়’ এ দাগ হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য শিশুর মাকে থানায় নিয়ে গেছে পুলিশ।

নিহত মাহিদুল ইসলাম ঐ উপজেলার চরজুবিলী ইউনিয়নের উত্তর কচ্ছপিয়া গ্রামের মোক্তার হোসেনের ছেলে। বুধবার দুপুরে ঐ বাড়ি থেকে শিশুটির লাশ উদ্ধার করে পুলিশ।

নিহতের দাদা আব্দুল ওহাব জানান, সকালে ঘরের দরজা বন্ধ করে শিশুটিকে খাওয়াচ্ছিলেন তার মা ছামনা খাতুন। কিছুক্ষণ পর দরজা খোলার জন্য ছামনাকে ডাকাডাকি করেন পরিবারের সদস্যরা। কোনো সাড়া না পেয়ে দরজা ভেঙে তারা শিশু মাহিদুল ও তার মাকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন। এরপর দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

পরিবার সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে ছামনা খাতুন মানসিক সমস্যায় ভুগছিলেন। অনেক চিকিৎসা করেও তাকে সুস্থ করা যায়নি।

চরজব্বার থানার ওসি মো. জিয়াউল হক বলেন, শিশুটির মুখমণ্ডলে আঁচড়ের চিহ্ন দেখা গেছে। এ বিষয়ে পরিবার বলছে- ‘জিনের হামলার’ কারণে এ দাগ হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে।

তিনি আরো জানান, নিহত শিশুর মাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেয়া হয়েছে। বিষয়টি খতিয়ে দেখে পরবর্তীপদক্ষেপ নেয়া হবে।