ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

সেনবাগে বাজারে অগ্নিকাণ্ডে দোকান কর্মচারীসহ দগ্ধ ১৪ জন

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৫ ডিসেম্বর ২০২১  

নোয়াখালীর সেনবাগ উপজেলার অর্জুনতলা ইউনিয়নের ছিলোনিয়া বাজারে ভয়াবহ এক অগ্নিকাণ্ডের ঘটনায় দোকানকর্মচারীসহ কমপক্ষে ১৪ জন দগ্ধ হয়েছেন বলে খবর পাওয়া গেছে। মঙ্গলবার  চারটার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। দগ্ধদের মধ্যে চারজনের অবস্থা খারাপ হওয়ায় নোয়াখালী সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। অগ্নিকাণ্ডে তিনটি দোকান সম্পূর্ণ এবং আরও চারটি দোকান আংশিক পুড়ে গেছে। 

স্থানীয় সূত্রে জানা গেছে, বিকাল চারটার দিকে বাজারের হারুন ট্রেডার্স থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে। মুহূর্তের মধ্যে আগুন আশেপাশের দোকানে ছড়িয়ে পড়ে। পরে খবর পেয়ে বিকেল পাঁচটার দিকে সোনাইমুড়ী থেকে দমকল বাহিনীর সদস্যরা এসে প্রায় আধা ঘণ্টা চেষ্টার পর আগুন নেভাতে সক্ষম হন। অগ্নিকাণ্ডের সময় আগুন নেভাতে গিয়ে বাজারের দোকানের কর্মচারী ও সাধারণ মানুষসহ কমপক্ষে ১৪ জন দগ্ধ হয়েছেন। তাঁদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়েছে। 
অগ্নিকাণ্ডে দগ্ধদের মধ্যে শাহদাত হোসেন (২৬), মো. মেহেদী (১৮), মো. সবুজ (৩১) ও মো. ইয়াকুবকে (২৯) নোয়াখালী সদর হাসপাতালে, মো. মিরাজ (১৮) ও মো. হাসানকে (২২) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আর কম দগ্ধ আরও আটজনকে প্রাথমিক চিকিৎসার পর বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়েছে। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ সাইফুল ইলসাম মজুমদার জানান, ছিলোনিয়া বাজারে অগ্নিকাণ্ডের খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আগুনে তিনটি দোকান সম্পূর্ণ এবং আরও কয়েকটি দোকান আংশিক পুড়ে গেছে।