ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

নোয়াখালীতে ইয়াবা ও ফেনসিডিলসহ যুবক আটক

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৬ নভেম্বর ২০২১  

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ইয়াবা ও ফেনসিডিলসহ মো. আবদুস সাত্তার (৩৮) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। তার কাছ থেকে পাঁচ বোতল ফেনসিডিল ও ১৫ পিস ইয়াবা জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) দিনগত রাত ১টায় উপজেলার বসুরহাট পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের একটি বাসায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটক আবদুস সাত্তার বসুরহাট পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের কলিম উদ্দিন হাজিবাড়ির মো. আবদুল মালেকের ছেলে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ রোমন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ওই বাসায় অভিযান চালিয়ে তাকে আটক করে। এসময় ফেনসিডিলের একটি খালি ও পাঁচটি পুরো বোতল এবং ১৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।