ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

মোটরসাইকেলে ঘুরতে গিয়ে ট্রাক্টরচাপায় প্রাণ গেল দুই বন্ধুর

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২১ নভেম্বর ২০২১  

নোয়াখালীর কোম্পানীগঞ্জে বেপরোয়া গতির ট্রাক্টরচাপায় এসএসসি পরীক্ষার্থীসহ দুই বন্ধু নিহত হয়েছেন।

নিহতরা হলেন মো. ইব্রাহীম অপু (১৬) ও ফখরুল ইসলাম ফাহিম (১৬)। অপু চরকাঁকড়া ইউপির ৩ নম্বর ওয়ার্ডের খালেক মুন্সিগো বাড়ির ফ্রান্স প্রবাসী বেলাল হোসেনের ছেলে। তিনি চলতি বছর স্থানীয় চরকাঁকড়া একাডেমি উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিচ্ছেন। ফাহিম একই ওয়ার্ডের আবদুল আজিজ ঘাট মাঝি বাড়ির ওমর ফারুকের ছেলে এবং চরকাঁকড়া একাডেমী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী।  

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার মুছাপুর ইউপির থানারহাট বাজারের বাংলাবাজার টু পেশকারহাট আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।  

চরকাঁকড়া ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার) মো. জামাল উদ্দিন এসব তথ্য নিশ্চিত করেন। 

তিনি আরো জানান, শুক্রবার বিকেলের দিকে অপু তার বন্ধু ফাহিমসহ উপজেলার মুছাপুর ইউপির মুছাপুর ক্লোজারে ঘুরতে যায়। এরপর সন্ধ্যার দিকে মুছাপুর ক্লোজার থেকে বাড়ি ফেরার পথে থানারহাট বাজার এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির ট্রাক্টর মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলেই অপু মারা যায়। খবর পেয়ে নিহতের পরিবারের সদস্যরা বসুরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে অপুর লাশ বাড়িতে নিয়ে শনিবার সকাল ১১টার দিকে পারিবারিক কবর স্থানে দাফন করে।

জামাল মেম্বার বলেন, এ দুর্ঘটনায় অপর মোটরসাইকেল আরোহী ফাহিমকে প্রথমে আশঙ্কাজনক অবস্থায় নোয়াখালী সেন্টাল হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সন্ধ্যায় সেখানে তার মৃত্যু হয়।  দুই বন্ধুর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

এ বিষয়ে জানতে কোম্পানীগঞ্জ থানার ওসি মো.সাইফুদ্দিন আনোয়ার এর মুঠোফোনে কল করা হলে তিনি ফোন রিসিভ করেননি।