ব্রেকিং:
টেলিটকে ফাইভ-জির গতি উঠলো সেকেন্ডে ১৫১২ এমবিপিএস ভোটকেন্দ্রে টাকা দিতে মেয়রের জোরাজুরি, নিল না পুলিশ আগামী দুই অধিবেশনের মধ্যে ইসি গঠনের আইন আসছে: আইনমন্ত্রী স্থায়ী কমিটির ভূমিকায় সন্দিহান বিএনপির কর্মীরা দীঘিনালায় ম্যাজিস্ট্রেটের গাড়িতে হামলা, ১৬ জন আহত আজও রাস্তায় শিক্ষার্থীরা, চেক করছে ড্রাইভিং লাইসেন্স ওমিক্রন নিয়ে সতর্ক হওয়া প্রয়োজন: ডব্লিউএইচওর প্রধান বিজ্ঞানী কৃষি ও কৃষকের উন্নয়নে সরকার সচেষ্ট: আইসিটি প্রতিমন্ত্রী খালেদার চিকিৎসা নিয়ে নেতা-চিকিৎসকদের সমন্বয়হীনতায় ক্ষুব্ধ তারেক বৈদেশিক বিনিয়োগে বাংলাদেশের গুরুত্ব দিন দিন বাড়ছে: প্রধানমন্ত্রী জাল ভোট দিতে এসে ধরা, ছয় মাসের জেল ইয়াবা দেখে ফেলায় সহপাঠীকে নৃশংস হত্যা সমুদ্র দূষণে শাস্তি বাড়িয়ে সংসদে বিল পাস পুরুষশূন্য কেন্দ্রে নারীদের দীর্ঘ সারি বাংলাদেশের নারীরা সারাবিশ্বে নিজেদের যোগ্যতার পরিচয় দিচ্ছে আন্তর্জাতিক বাণিজ্য মেলা ১ জানুয়ারি, মিলবে বিআরটিসি বাস সার্ভিস ৮৩ শতাংশ নারীই মনে করেন ‘বউ পেটানো ঠিক’ ঢাকায় বিনিয়োগ শীর্ষ সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী দেহব্যবসা করে চালিয়েছেন পড়াশোনা, জিতেছেন সুন্দরী প্রতিযোগিতায় যে কারণে পেছাল আবরার হত্যা মামলার রায়
  • সোমবার   ২৯ নভেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ১৫ ১৪২৮

  • || ২২ রবিউস সানি ১৪৪৩

মোটরসাইকেলে ঘুরতে গিয়ে ট্রাক্টরচাপায় প্রাণ গেল দুই বন্ধুর

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২১ নভেম্বর ২০২১  

নোয়াখালীর কোম্পানীগঞ্জে বেপরোয়া গতির ট্রাক্টরচাপায় এসএসসি পরীক্ষার্থীসহ দুই বন্ধু নিহত হয়েছেন।

নিহতরা হলেন মো. ইব্রাহীম অপু (১৬) ও ফখরুল ইসলাম ফাহিম (১৬)। অপু চরকাঁকড়া ইউপির ৩ নম্বর ওয়ার্ডের খালেক মুন্সিগো বাড়ির ফ্রান্স প্রবাসী বেলাল হোসেনের ছেলে। তিনি চলতি বছর স্থানীয় চরকাঁকড়া একাডেমি উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিচ্ছেন। ফাহিম একই ওয়ার্ডের আবদুল আজিজ ঘাট মাঝি বাড়ির ওমর ফারুকের ছেলে এবং চরকাঁকড়া একাডেমী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী।  

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার মুছাপুর ইউপির থানারহাট বাজারের বাংলাবাজার টু পেশকারহাট আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।  

চরকাঁকড়া ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার) মো. জামাল উদ্দিন এসব তথ্য নিশ্চিত করেন। 

তিনি আরো জানান, শুক্রবার বিকেলের দিকে অপু তার বন্ধু ফাহিমসহ উপজেলার মুছাপুর ইউপির মুছাপুর ক্লোজারে ঘুরতে যায়। এরপর সন্ধ্যার দিকে মুছাপুর ক্লোজার থেকে বাড়ি ফেরার পথে থানারহাট বাজার এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির ট্রাক্টর মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলেই অপু মারা যায়। খবর পেয়ে নিহতের পরিবারের সদস্যরা বসুরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে অপুর লাশ বাড়িতে নিয়ে শনিবার সকাল ১১টার দিকে পারিবারিক কবর স্থানে দাফন করে।

জামাল মেম্বার বলেন, এ দুর্ঘটনায় অপর মোটরসাইকেল আরোহী ফাহিমকে প্রথমে আশঙ্কাজনক অবস্থায় নোয়াখালী সেন্টাল হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সন্ধ্যায় সেখানে তার মৃত্যু হয়।  দুই বন্ধুর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

এ বিষয়ে জানতে কোম্পানীগঞ্জ থানার ওসি মো.সাইফুদ্দিন আনোয়ার এর মুঠোফোনে কল করা হলে তিনি ফোন রিসিভ করেননি।