ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

চাটখিল-পোদ্দার বাজার সড়কের বেহাল দশা; জনদুর্ভোগ চরমে

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০২১  

নোয়াখালীর চাটখিল-পোদ্দার বাজার সড়কের চাটখিল উপজেলা দক্ষিণ গেইট থেকে দশানীটবগা পল্ডিতের ব্রিজ পর্যন্ত প্রায় ১ কিলোমিটার সড়কের বেহাল দশায় জনদুর্ভোগ চরমে পৌঁছেছে। সড়কটি বর্তমানে খানা-খন্দকে যান চলাচল ঝুঁকিপূর্ণ হয়ে পড়েছে।

সরেজমিনে গিয়ে দেখা যায়, সড়কটির পার্শ্বেই চাটখিল মহিলা ডিগ্রি কলেজ, চাটখিল আর্দশ সরকারি প্রাথমিক বিদ্যালয়, চাটখিল বালিকা উচ্চ বিদ্যালয় ও চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, চাটখিল প্রেসক্লাব হওয়ায় প্রতিদিন শতাধিক যানবাহনে হাজারো জনসাধারণকে জীবনের ঝুঁকি নিয়ে চলাচল করতে হয়। এই সড়ক দিয়ে কোনো রোগী নিয়ে যানবাহান চলাচল করতে না পারায় সীমাহীন ভোগান্তি পোহাতে হয় স্থানীয়দের।

স্থানীয়রা জানান, দীর্ঘ দিন ধরে এই সড়কটির কোনো সংস্কার না করার কারণে বর্তমানে সড়কটি ব্যবহার করা সম্ভবই হচ্ছে না। ফলে প্রায় দেড় কিলোমিটার পথ ঘরে চাটখিল ১১ নম্বর হয়ে চাটখিল বাজারে আসতে হয়।

স্থানীয় বাসিন্দা ফিরোজ আলম দেওয়ান জানান, সড়কটির ব্যাপারে স্থানীয় সংসদ সদস্য এইচ এম ইব্রাহীমকে জানানো হয়েছে তিনি সড়কটি সংস্কারের আশ্বাস দিয়েছেন তবে এখনো কোনো ব্যবস্থা নেয়া হয়নি।

এই ব্যাপারে স্থানীয় সরকার প্রকৌশলী অধিদফতরের চাটখিল উপজেলা প্রকৌশলী (অতিরিক্ত দায়িত্বে) মো: রাহাত আমিন পাটোওয়ারী বলেন, আমি কিছু দিন আগে যোগদান করেছি। খোঁজখবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।