ব্রেকিং:
টেলিটকে ফাইভ-জির গতি উঠলো সেকেন্ডে ১৫১২ এমবিপিএস ভোটকেন্দ্রে টাকা দিতে মেয়রের জোরাজুরি, নিল না পুলিশ আগামী দুই অধিবেশনের মধ্যে ইসি গঠনের আইন আসছে: আইনমন্ত্রী স্থায়ী কমিটির ভূমিকায় সন্দিহান বিএনপির কর্মীরা দীঘিনালায় ম্যাজিস্ট্রেটের গাড়িতে হামলা, ১৬ জন আহত আজও রাস্তায় শিক্ষার্থীরা, চেক করছে ড্রাইভিং লাইসেন্স ওমিক্রন নিয়ে সতর্ক হওয়া প্রয়োজন: ডব্লিউএইচওর প্রধান বিজ্ঞানী কৃষি ও কৃষকের উন্নয়নে সরকার সচেষ্ট: আইসিটি প্রতিমন্ত্রী খালেদার চিকিৎসা নিয়ে নেতা-চিকিৎসকদের সমন্বয়হীনতায় ক্ষুব্ধ তারেক বৈদেশিক বিনিয়োগে বাংলাদেশের গুরুত্ব দিন দিন বাড়ছে: প্রধানমন্ত্রী জাল ভোট দিতে এসে ধরা, ছয় মাসের জেল ইয়াবা দেখে ফেলায় সহপাঠীকে নৃশংস হত্যা সমুদ্র দূষণে শাস্তি বাড়িয়ে সংসদে বিল পাস পুরুষশূন্য কেন্দ্রে নারীদের দীর্ঘ সারি বাংলাদেশের নারীরা সারাবিশ্বে নিজেদের যোগ্যতার পরিচয় দিচ্ছে আন্তর্জাতিক বাণিজ্য মেলা ১ জানুয়ারি, মিলবে বিআরটিসি বাস সার্ভিস ৮৩ শতাংশ নারীই মনে করেন ‘বউ পেটানো ঠিক’ ঢাকায় বিনিয়োগ শীর্ষ সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী দেহব্যবসা করে চালিয়েছেন পড়াশোনা, জিতেছেন সুন্দরী প্রতিযোগিতায় যে কারণে পেছাল আবরার হত্যা মামলার রায়
  • সোমবার   ২৯ নভেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ১৫ ১৪২৮

  • || ২২ রবিউস সানি ১৪৪৩

আড়াই মাস পর ফিরে এসে গণধর্ষণ মামলা করলেন স্কুলছাত্রী

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০২১  

নোয়াখালীর বেগমগঞ্জের এক স্কুলছাত্রী (১৫) থানায় এসে দলবেঁধে ধর্ষণের মামলা দায়ের করেছেন। সোমবার (১৫ নভেম্বর) চার জনের বিরুদ্ধে ধর্ষণ মামলা রুজুর বিষয়টি নিশ্চিত করেন বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি।

তিনি বলেন, বাদীকে আড়াইমাস পূর্বে অস্ত্রের মুখে অপহরণ করা হয়েছিল বলে এজাহারে উল্লেখ করেছেন। তদন্ত করে প্রকৃত ঘটনা উদঘাটন ও আসামিদের গ্রেফতারে যথাযথ ব্যবস্থা করা হবে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, মিরওয়ারিশপুর ইউনিয়নের মীর কাশেম উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ওই ছাত্রী গত ২৬ আগস্ট সকাল ১০টায় স্কুলে যাওয়ার পথে মজুমদার হাটের উত্তর পাশে পৌঁছালে আবু নাছেরের বাড়ির সামনে থেকে নরোত্তমপুর গ্রামের আবদুল্লাহ আল মামুন (২৮), একই গ্রামের কামাল (৪৬), নাছের (২৫) ও হাজীপুর পাঁচ বাড়ির ফরহাদ (২৭) তাকে অপহরণ করে সিএনজিযোগে সেনবাগ থানার ছাতারপাইয়ার এক ব্যক্তির বাড়িতে নিয়ে আটকে রাখে।

সেখানে আবদুল্লাহ আল মামুন ও কামাল তাকে পালাক্রমে ধর্ষণ করে। দুইদিন পর ২৮ আগস্ট দুপুর ১২টায় সেখান থেকে তাকে সোনাইমুড়ি হয়ে টাঙ্গাইল শহিদপুর গ্রামের এক বাড়িতে নিয়ে আটকে রাখে। ওই বাড়িতে কামাল, নাছের ও ফরহাদ আবারও তাকে গণধর্ষণ করে। স্থানীয় অজ্ঞাত যুবকদের এনেও তাকে ধর্ষণ করানো হয়। এতে কিশোরী অজ্ঞান হয়ে পড়লে ওষুধ খাইয়ে একটু সুস্থ করে পুনরায় পালাক্রমে ধর্ষণ করা হতো।

ধর্ষণের ভিডিও ধারণ করে তা ভাইরাল করার হুমকিতে বেশ কয়েকবার ফিরে এসেও তিনি ধর্ষকদের কাছে আবারো ফিরে গেছেন বলে জানিয়েছেন। পরে রোববার রাতে থানায় ধর্ষণ মামলার এজাহার দায়ের করেন।

তবে স্থানীয় একাধিক সূত্র দাবি করেছে, ওই স্কুলছাত্রীর সঙ্গে নরোত্তমপুর গ্রামের কামাল হোসেনের প্রেমের সম্পর্ক ছিল। সেই সম্পর্কের সূত্রে কামালের সঙ্গে স্বেচ্ছায় পাড়ি জমিয়ে ওই প্রতারক চক্রের জালে আটকা পড়েন। বিষয়টি গভীরভাবে তদন্ত করলে প্রকৃত ঘটনা বেরিয়ে আসবে বলে জানান ওসি।