ব্রেকিং:
টেলিটকে ফাইভ-জির গতি উঠলো সেকেন্ডে ১৫১২ এমবিপিএস ভোটকেন্দ্রে টাকা দিতে মেয়রের জোরাজুরি, নিল না পুলিশ আগামী দুই অধিবেশনের মধ্যে ইসি গঠনের আইন আসছে: আইনমন্ত্রী স্থায়ী কমিটির ভূমিকায় সন্দিহান বিএনপির কর্মীরা দীঘিনালায় ম্যাজিস্ট্রেটের গাড়িতে হামলা, ১৬ জন আহত আজও রাস্তায় শিক্ষার্থীরা, চেক করছে ড্রাইভিং লাইসেন্স ওমিক্রন নিয়ে সতর্ক হওয়া প্রয়োজন: ডব্লিউএইচওর প্রধান বিজ্ঞানী কৃষি ও কৃষকের উন্নয়নে সরকার সচেষ্ট: আইসিটি প্রতিমন্ত্রী খালেদার চিকিৎসা নিয়ে নেতা-চিকিৎসকদের সমন্বয়হীনতায় ক্ষুব্ধ তারেক বৈদেশিক বিনিয়োগে বাংলাদেশের গুরুত্ব দিন দিন বাড়ছে: প্রধানমন্ত্রী জাল ভোট দিতে এসে ধরা, ছয় মাসের জেল ইয়াবা দেখে ফেলায় সহপাঠীকে নৃশংস হত্যা সমুদ্র দূষণে শাস্তি বাড়িয়ে সংসদে বিল পাস পুরুষশূন্য কেন্দ্রে নারীদের দীর্ঘ সারি বাংলাদেশের নারীরা সারাবিশ্বে নিজেদের যোগ্যতার পরিচয় দিচ্ছে আন্তর্জাতিক বাণিজ্য মেলা ১ জানুয়ারি, মিলবে বিআরটিসি বাস সার্ভিস ৮৩ শতাংশ নারীই মনে করেন ‘বউ পেটানো ঠিক’ ঢাকায় বিনিয়োগ শীর্ষ সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী দেহব্যবসা করে চালিয়েছেন পড়াশোনা, জিতেছেন সুন্দরী প্রতিযোগিতায় যে কারণে পেছাল আবরার হত্যা মামলার রায়
  • সোমবার   ২৯ নভেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ১৫ ১৪২৮

  • || ২২ রবিউস সানি ১৪৪৩

সেনবাগে মাদরাসাছাত্রের লাশ উদ্ধার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩১ অক্টোবর ২০২১  

নোয়াখালীর সেনবাগ থানা পুলিশ মো. ইয়াছিন আরাফাত নামে এক মাদরাসাছাত্রের লাশ উদ্ধার করেছে।

ইয়াছিন আরাফাতের বাড়ি চাটখিল উপজেলার সাজেরখিল গ্রামে। সে ওই গ্রামের কামাল হোসেনের ছেলে।

তার বাবার বাড়ি চাটখিলে হলেও সে মায়ের সঙ্গে নানার বাড়ি সেনবাগ উপজেলার ৯ নম্বর নবীপুর ইউনিয়নের শ্রীপদ্দী গ্রামে খান বাড়িতে বসবাস করতো। সে একই উপজেলার কাবিলপুর ইউপির ডোমনাকান্দি গ্রামের মদিনাতুল উলুম জামেয়া ইসলামিয়া হাফিজিয়া মাদরাসার হেফজ বিভাগে আবাসিক ছাত্র হিসাবে বোডিংয়ে থেকে পড়ালেখা করতো।

স্থানীয়দের বরাত দিয়ে সেনবাগ থানা পুলিশ জানায়, শনিবার বিকেলে ইয়াছিন আরাফাত অন্যান্য শিক্ষার্থীদের সঙ্গে খেলা করতে গিয়ে জ্ঞান হারিয়ে রাস্তার পাশে পড়ে যায়। এ সময় স্থানীয় কয়েকজন অটোরিকশা চালক তাকে উদ্ধার করে প্রথমে মাদরাসায় নিয়ে যায়।

সেখান থেকে তাকে সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে খবর পেয়ে রাত ১০টার দিকে সেনবাগ থানার এসআই আবদুল আউয়ালের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স শিশু মাদরাসাছাত্র ইয়াছিন আরাফাতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে রোববার সকালে লাশের ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসফাতালের মর্গে পাঠানো হয়। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

সেনবাগ থানার ওসি ইকবাল হোসেন পাটোয়ারী লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় প্রাথমিকভাবে একটি অপমৃত্যুর মামলা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।