ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

প্রেমিকের ‘গোপন কথার’ ফাঁদে তরুণী, বিয়ের দুই মাস পর যা হলো

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৯ অক্টোবর ২০২১  

নোয়াখালীর সুবর্ণচরে বিয়ের মাত্র দুই মাসের মাথায় সন্তান প্রসব করেছেন এক নববধূ। গত রোববার বিকেলে ঐ উপজেলার চরলক্ষী গ্রামে এ ঘটনা ঘটে।

এদিকে ঘটনাটি জানাজানি হলে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। ঘটনার দিনই চরজব্বার থানায় মামলা করেছেন ভুক্তভোগী নববধূর মা। মঙ্গলবার দুপুরে চরজব্বর থানার ওসি মো. জিয়াউল হক ঘটনা ও মামলার তথ্য নিশ্চিত করেছেন।

মামলা সূত্রে জানা গেছে, ভুক্তভোগী নববধূর সঙ্গে এক বছর আগে মোবাইলে পরিচয় হয় একই গ্রামের নুরুল হকের ছেলে মো. রাসেলের। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর বিভিন্ন সময় প্রেমিকার সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হওয়ার চেষ্টা করে রাসেল। কিন্তু ঐ তরুণী রাজি হয়নি। এক পর্যায়ে বিয়ে প্রলোভনে একে অপরের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়ায়। এরপর তাদের মধ্যে একাধিকবার শারীরিক সম্পর্ক হয়।

আরো জানা গেছে, গত ৫ জানুয়ারি রাতে রাসেল ঐ তরুণীকে ‘গোপন কথা’ আছে বলে নিজের বাড়িতে ডেকে নিয়ে যায়। এরপর শারীরিক সম্পর্কে রাজি না হওয়ায় প্রেমিকাকে ধর্ষণ করে সে। এতে ঐ তরুণী অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। প্রেমিক বিয়ের প্রলোভন দেখালে বিষয়টি গোপন রাখেন তিনি। কিন্তু ঐদিন থেকেই রাসেল যোগাযোগ বন্ধ করে দেয়। গত আগস্টে ঐ তরুণীর অন্যত্র বিয়ে হয়। গত ১৫ অক্টোবর সন্ধ্যায় সন্তান প্রসব করেন তিনি।

ওসি মো. জিয়াউল হক বলেন, রাসেল নামে ঐ যুবকের বিরুদ্ধে মামলা করেছেন ভুক্তভোগী নববধূর মা। পুলিশ আসামিকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে।