ব্রেকিং:
বিএনপি-জামায়াতের সংঘবদ্ধ চক্র মানুষকে বিভাজন করে: জাহাঙ্গীর কবির ​মুহিবুল্লাহ হত্যা: নিরাপত্তাহীনতায় দিন কাটছে রোহিঙ্গাদের বিএনপি মুক্তিযুদ্ধের চেতনাকে হত্যা করতে চায়: বাহাউদ্দিন নাছিম প্রেমিকা ও তার মা-বাবাকে পেটাল প্রেমিকের পরিবার প্রায় ১১ কোটি ডলারে বিক্রি হল পিকাসোর শিল্পকর্ম ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপির দুই গ্রুপের সংঘর্ষে ছাত্রদল নেতা আহত ভারতে শনাক্ত হল করোনার আরো একটি ধরন প্রেমিকের জিহ্বা দ্বিখণ্ডিত করে দেওয়া সেই প্রেমিকার জামিন পরীমনির বিরুদ্ধে চার্জশিট গ্রহণ মঙ্গলবার মিসক্যারেজের কারণ ও লক্ষণ টেকনাফ থেকে ২২১ রোহিঙ্গাকে কুতুপালং ক্যাম্পে স্থানান্তর তৃণমূল থেকে ত্যাগীদের নাম কেন্দ্রে পাঠানোর নির্দেশনা সিনহা হত্যা মামলা: ৬ষ্ঠ ধাপের সাক্ষ্যগ্রহণ চলছে অনৈতিক সুবিধা দাবি: দুদকের তদন্ত কর্মকর্তাকে হাইকোর্টে তলব সুস্থ থাকতে সকালে কখন ঘুম থেকে উঠা সঠিক? দমে যাননি দৃষ্টিপ্রতিবন্ধী নাঈম, দিলেন ভর্তি পরীক্ষা ৬ ছাত্রের চুল কেটে দেওয়া সেই শিক্ষকের জামিন শাহরাস্তিতে স্বামী হত্যা মামলায় স্ত্রীর যাবজ্জীবন চাঁদপুরে ইলিশ রক্ষার ২২দিনে ৩৭৩ অভিযান-মোবাইল কোর্ট সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে চাঁদপুরে চিকিৎসকদের মানববন্ধন
  • সোমবার   ২৫ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ১০ ১৪২৮

  • || ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

ফেসবুকে ভিডিও ছেড়ে দেওয়ার ভয় দেখিয়ে গৃহবধূকে ধর্ষণ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৩ অক্টোবর ২০২১  

নোয়াখালীর বেগমগঞ্জে আগে ধারণকৃত ভিডিও ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে ছেড়ে দেওয়ার ভয় দেখিয়ে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। বুধবার দুপুরে ভুক্তভোগীর স্বামী বাদী হয়ে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন এবং নারী ও শিশু নির্যাতন দমন আইনে এ মামলা করেন।

মামলা সূত্রে জানা যায়, জেলার সেনবাগ উপজেলার শায়েস্তানগর গ্রামের আবুল হোসেনের ছেলে দেলোয়ার হোসেন ওরফে আরিফের সঙ্গে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিল ওই গৃহবধূর। সম্পর্কের কারণে হোসেন আরিফ তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ করেন ও মোবাইলে ধর্ষণের ভিডিও ধারণ করেন। ভিকটিমের বিয়ের পর মোবাইলে ধারণকৃত ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করে দেওয়ার ভয় দেখিয়ে বিভিন্নভাবে ব্ল্যাকমেইল করে এবং পুনরায় ধর্ষণ করে। ধর্ষণের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে তার পরিবার থেকে অর্থ হাতিয়ে নেয়। পরে এ ঘটনায় ভুক্তভোগীর স্বামী বেগমগঞ্জ থানায় মামলা করেন।

নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় অভিযুক্ত আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।