ব্রেকিং:
টেকনাফ থেকে ২২১ রোহিঙ্গাকে কুতুপালং ক্যাম্পে স্থানান্তর তৃণমূল থেকে ত্যাগীদের নাম কেন্দ্রে পাঠানোর নির্দেশনা সিনহা হত্যা মামলা: ৬ষ্ঠ ধাপের সাক্ষ্যগ্রহণ চলছে অনৈতিক সুবিধা দাবি: দুদকের তদন্ত কর্মকর্তাকে হাইকোর্টে তলব সুস্থ থাকতে সকালে কখন ঘুম থেকে উঠা সঠিক? দমে যাননি দৃষ্টিপ্রতিবন্ধী নাঈম, দিলেন ভর্তি পরীক্ষা ৬ ছাত্রের চুল কেটে দেওয়া সেই শিক্ষকের জামিন শাহরাস্তিতে স্বামী হত্যা মামলায় স্ত্রীর যাবজ্জীবন চাঁদপুরে ইলিশ রক্ষার ২২দিনে ৩৭৩ অভিযান-মোবাইল কোর্ট সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে চাঁদপুরে চিকিৎসকদের মানববন্ধন কেন কুমিল্লা নামেই বিভাগ হওয়া উচিত হুইল চেয়ারে স্বপ্ন জয়ের পথে কুমিল্লার শাহানাজ কেন্দ্রের নাম ‘কুমিল্লা বিশ্ববিদ্যালয়, ঢাকা’, ভুল নাকি জালিয়াতি! পুকুরে নয়, মাজারের পাশের বাড়ি থেকে হনুমানের সেই গদা উদ্ধার কুমিল্লা মুরাদনগরে পুলিশের হাতে চারজন পতিতা ব্যবসায়ী আটক সাসপেন্সে ভরপুর ‘মিশন এক্সট্রিম’র ট্রেলার (ভিডিও) কোথায় খালেদার সেই আপোষহীনতা? শামিকে পাকিস্তানের চর বললো ভারতীয় উগ্র সমর্থকরা ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেলেন কঙ্গনা ‘আমি পোলার্ড-রাসেল নই’ বললেন মুশফিক
  • সোমবার   ২৫ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ১০ ১৪২৮

  • || ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

এবার কবিরহাটে বিএনপি নেতাকর্মীদের ঝাড়ু ও জুতা মিছিল

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১১ অক্টোবর ২০২১  

নোয়াখালী জেলা বিএনপির বিরুদ্ধে আবারো টাকা খেয়ে একচেটিয়া পকেট কমিটি গঠনের অভিযোগ উঠেছে। এবার সদ্য ঘোষিত কবিরহাট উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটি বাতিলের দাবিতে ঝাড়ু-জুতা নিয়ে মিছিল করেছেন পদবঞ্চিত ও তৃণমূল নেতাকর্মীরা।

রোববার বিকেলে কবিরহাট বাজার এলাকায় উপজেলা ও পৌর বিএনপি এবং সহযোগী সংগঠনের কয়েকশ নেতাকর্মী ঝাড়ু ও জুতা নিয়ে মিছিল করেন। এ সময় নেতাকর্মীরা সদ্য ঘোষিত আহ্বায়ক কমিটিকে অবাঞ্চিত ঘোষণা করেন। এছাড়া কমিটি দ্রুত বাতিল না করলে একযোগে পদত্যাগের হুঁশিয়ারি দেন।

কবিরহাট উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি নাজমুল হুদা বলেন, এ কমিটিতে পদায়নের ক্ষেত্রে সিনিয়র-জুনিয়র মানা হয়নি। জেলা বিএনপির সভাপতি অর্থের বিনিময়ে জুনিয়র একজনকে সদস্য সচিব বানিয়েছেন। এজন্য আমরা বিক্ষোভ মিছিল করেছি। আমরা ব্যারিস্টার মওদুদ আহমদ ঘোষিত কমিটি পুনরায় বহালের দাবি জানাই।

অভিযোগ নাকচ করে দিয়েছেন উপজেলা বিএনপির নবনির্বাচিত সদস্য সচিব কামাল হোসেন। এদিকে এ বিষয়ে জানতে রোববার রাতে নোয়াখালী জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুর রহমানকে একাধিকবার কল করলেও তারা রিসিভ করেননি।

এর আগে, শনিবার দুপুরে নোয়াখালী জেলা বিএনপির বিরুদ্ধে টাকা খেয়ে পকেট কমিটি গঠনের অভিযোগে ঝাড়ু মিছিল করেন কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির নেতাকর্মীরা। ঐ সময় তারা সদ্য ঘোষিত আহ্বায়ক কমিটি বাতিলের দাবি জানান। একই সঙ্গে উপজেলা বিএনপির নবনির্বাচিত আহ্বায়ক নুরুল আলম সিকদার ও যুগ্ম-আহ্বায়ক আহছান উল্যাহকে অবাঞ্ছিত ঘোষণা করেন। এর একদিন আগেই (শুক্রবার সন্ধ্যায়) কমিটি ঘোষণার সঙ্গে সঙ্গে নতুন কমিটি থেকে পদত্যাগ করেন বিএনপির প্রবীণ নেতা কাজী একরাম।