ব্রেকিং:
২০৩০ সালের আগেই ম্যালেরিয়া নির্মূল হবে দেশ: স্বাস্থ্যমন্ত্রী আওয়ামী লীগের ক্ষমতার উৎস জনগণ: ওবায়দুল কাদের বাংলাদেশের দুই বোনকে ভারতের যৌনপল্লীতে বিক্রি ব্রাহ্মণবাড়িয়ায় পাওনা টাকা নিয়ে সংঘর্ষ, আহত ৩০ টানা ২৫ বছর ধরে মাজারে রান্না, উদ্দেশ্য খেদমত দোকান খোলা হলো না শাহজাহানের ঢাকার বাতাসের মানের উন্নতি ঘরে কাজে ব্যস্ত মা, পুকুরে ভাসছিল ফারজানা গরু চুরি করতে গিয়ে গণপিটুনিতে যুবক নিহত পর্যটকদের ওপর হামলার ঘটনায় আটক ৩ প্রকাশ্যে মহাসড়কেই বিক্রি হচ্ছিল বিদেশি মদ কুমিল্লায় নির্ধারিত দামে মিলছে না এলপি গ্যাস বিকাশে খোয়া যাওয়া নারীর চিকিৎসার টাকা ফিরিয়ে দিলেন ওসি কুমিল্লার যুবলীগ নেতা জুয়েলের অস্ত্রের লাইসেন্স বাতিল বঙ্গোপসাগরের মৃত ডলফিন ভেসে উঠল মেঘনায় চাঁদপুরে পুকুরের পানিতে ডুবে প্রাণ গেল দুই শিশুর সভাপতির পেটে মাদরাসার ঘর, জলাশয় লিজ দিয়ে মাছচাষ হাতিয়ায় ট্রলারডুবি: চার জেলে জীবিত উদ্ধার, নিখোঁজ ১১ ছাঁটাই আতঙ্কে কুমিল্লা সিটি করপোরেশনের ৭৭৭ কর্মচারী সংবিধান অনুযায়ী জাতীয় নির্বাচন হবে: ওবায়দুল কাদের
  • বুধবার   ১০ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ২৭ ১৪২৯

  • || ১২ মুহররম ১৪৪৪

এবার কবিরহাটে বিএনপি নেতাকর্মীদের ঝাড়ু ও জুতা মিছিল

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১১ অক্টোবর ২০২১  

নোয়াখালী জেলা বিএনপির বিরুদ্ধে আবারো টাকা খেয়ে একচেটিয়া পকেট কমিটি গঠনের অভিযোগ উঠেছে। এবার সদ্য ঘোষিত কবিরহাট উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটি বাতিলের দাবিতে ঝাড়ু-জুতা নিয়ে মিছিল করেছেন পদবঞ্চিত ও তৃণমূল নেতাকর্মীরা।

রোববার বিকেলে কবিরহাট বাজার এলাকায় উপজেলা ও পৌর বিএনপি এবং সহযোগী সংগঠনের কয়েকশ নেতাকর্মী ঝাড়ু ও জুতা নিয়ে মিছিল করেন। এ সময় নেতাকর্মীরা সদ্য ঘোষিত আহ্বায়ক কমিটিকে অবাঞ্চিত ঘোষণা করেন। এছাড়া কমিটি দ্রুত বাতিল না করলে একযোগে পদত্যাগের হুঁশিয়ারি দেন।

কবিরহাট উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি নাজমুল হুদা বলেন, এ কমিটিতে পদায়নের ক্ষেত্রে সিনিয়র-জুনিয়র মানা হয়নি। জেলা বিএনপির সভাপতি অর্থের বিনিময়ে জুনিয়র একজনকে সদস্য সচিব বানিয়েছেন। এজন্য আমরা বিক্ষোভ মিছিল করেছি। আমরা ব্যারিস্টার মওদুদ আহমদ ঘোষিত কমিটি পুনরায় বহালের দাবি জানাই।

অভিযোগ নাকচ করে দিয়েছেন উপজেলা বিএনপির নবনির্বাচিত সদস্য সচিব কামাল হোসেন। এদিকে এ বিষয়ে জানতে রোববার রাতে নোয়াখালী জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুর রহমানকে একাধিকবার কল করলেও তারা রিসিভ করেননি।

এর আগে, শনিবার দুপুরে নোয়াখালী জেলা বিএনপির বিরুদ্ধে টাকা খেয়ে পকেট কমিটি গঠনের অভিযোগে ঝাড়ু মিছিল করেন কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির নেতাকর্মীরা। ঐ সময় তারা সদ্য ঘোষিত আহ্বায়ক কমিটি বাতিলের দাবি জানান। একই সঙ্গে উপজেলা বিএনপির নবনির্বাচিত আহ্বায়ক নুরুল আলম সিকদার ও যুগ্ম-আহ্বায়ক আহছান উল্যাহকে অবাঞ্ছিত ঘোষণা করেন। এর একদিন আগেই (শুক্রবার সন্ধ্যায়) কমিটি ঘোষণার সঙ্গে সঙ্গে নতুন কমিটি থেকে পদত্যাগ করেন বিএনপির প্রবীণ নেতা কাজী একরাম।