ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

এবার কবিরহাটে বিএনপি নেতাকর্মীদের ঝাড়ু ও জুতা মিছিল

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১১ অক্টোবর ২০২১  

নোয়াখালী জেলা বিএনপির বিরুদ্ধে আবারো টাকা খেয়ে একচেটিয়া পকেট কমিটি গঠনের অভিযোগ উঠেছে। এবার সদ্য ঘোষিত কবিরহাট উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটি বাতিলের দাবিতে ঝাড়ু-জুতা নিয়ে মিছিল করেছেন পদবঞ্চিত ও তৃণমূল নেতাকর্মীরা।

রোববার বিকেলে কবিরহাট বাজার এলাকায় উপজেলা ও পৌর বিএনপি এবং সহযোগী সংগঠনের কয়েকশ নেতাকর্মী ঝাড়ু ও জুতা নিয়ে মিছিল করেন। এ সময় নেতাকর্মীরা সদ্য ঘোষিত আহ্বায়ক কমিটিকে অবাঞ্চিত ঘোষণা করেন। এছাড়া কমিটি দ্রুত বাতিল না করলে একযোগে পদত্যাগের হুঁশিয়ারি দেন।

কবিরহাট উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি নাজমুল হুদা বলেন, এ কমিটিতে পদায়নের ক্ষেত্রে সিনিয়র-জুনিয়র মানা হয়নি। জেলা বিএনপির সভাপতি অর্থের বিনিময়ে জুনিয়র একজনকে সদস্য সচিব বানিয়েছেন। এজন্য আমরা বিক্ষোভ মিছিল করেছি। আমরা ব্যারিস্টার মওদুদ আহমদ ঘোষিত কমিটি পুনরায় বহালের দাবি জানাই।

অভিযোগ নাকচ করে দিয়েছেন উপজেলা বিএনপির নবনির্বাচিত সদস্য সচিব কামাল হোসেন। এদিকে এ বিষয়ে জানতে রোববার রাতে নোয়াখালী জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুর রহমানকে একাধিকবার কল করলেও তারা রিসিভ করেননি।

এর আগে, শনিবার দুপুরে নোয়াখালী জেলা বিএনপির বিরুদ্ধে টাকা খেয়ে পকেট কমিটি গঠনের অভিযোগে ঝাড়ু মিছিল করেন কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির নেতাকর্মীরা। ঐ সময় তারা সদ্য ঘোষিত আহ্বায়ক কমিটি বাতিলের দাবি জানান। একই সঙ্গে উপজেলা বিএনপির নবনির্বাচিত আহ্বায়ক নুরুল আলম সিকদার ও যুগ্ম-আহ্বায়ক আহছান উল্যাহকে অবাঞ্ছিত ঘোষণা করেন। এর একদিন আগেই (শুক্রবার সন্ধ্যায়) কমিটি ঘোষণার সঙ্গে সঙ্গে নতুন কমিটি থেকে পদত্যাগ করেন বিএনপির প্রবীণ নেতা কাজী একরাম।