ব্রেকিং:
৬ ছাত্রের চুল কেটে দেওয়া সেই শিক্ষকের জামিন শাহরাস্তিতে স্বামী হত্যা মামলায় স্ত্রীর যাবজ্জীবন চাঁদপুরে ইলিশ রক্ষার ২২দিনে ৩৭৩ অভিযান-মোবাইল কোর্ট সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে চাঁদপুরে চিকিৎসকদের মানববন্ধন কেন কুমিল্লা নামেই বিভাগ হওয়া উচিত হুইল চেয়ারে স্বপ্ন জয়ের পথে কুমিল্লার শাহানাজ কেন্দ্রের নাম ‘কুমিল্লা বিশ্ববিদ্যালয়, ঢাকা’, ভুল নাকি জালিয়াতি! পুকুরে নয়, মাজারের পাশের বাড়ি থেকে হনুমানের সেই গদা উদ্ধার কুমিল্লা মুরাদনগরে পুলিশের হাতে চারজন পতিতা ব্যবসায়ী আটক সাসপেন্সে ভরপুর ‘মিশন এক্সট্রিম’র ট্রেলার (ভিডিও) কোথায় খালেদার সেই আপোষহীনতা? শামিকে পাকিস্তানের চর বললো ভারতীয় উগ্র সমর্থকরা ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেলেন কঙ্গনা ‘আমি পোলার্ড-রাসেল নই’ বললেন মুশফিক নোয়াখালীতে বিএনপি-জামায়াতের পাঁচ নেতা-সমর্থকসহ গ্রেফতার ১১ রিজেন্টের সাহেদকে জামিন দিতে হাইকোর্টের রুল পররাষ্ট্রমন্ত্রীর স্বাক্ষর জাল করে ভুয়া সুপারিশ ও ডিও লেটার ৩ কোটি টাকা দিতে হবে! রিক্সাচালককে নোটিশ পাঠাল আয়কর বিভাগ বিয়েবাড়িতে মাংস বেশি চাওয়ায় বরপক্ষকে পেটাল কনেপক্ষ মৃত্যুর মুখ থেকে ফিরে আসা ‘ক্রিকেটার’ বীথির সাফল্যের পেছনের গল্প
  • সোমবার   ২৫ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ১০ ১৪২৮

  • || ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

ভাসানচরে দুই রোহিঙ্গা দালাল আটক

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৯ অক্টোবর ২০২১  

নোয়াখালীর হাতিয়ার ভাসানচর থেকে দুই রোহিঙ্গা দালালকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন ও কোস্টগার্ড। শুক্রবার রাতে ৮ ও ২৪ নম্বর ক্লাস্টারে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- ৮ নম্বর ক্লাস্টারের এল-১৬ নম্বর কক্ষের ইসলামের ছেলে মো. রফিক ও ২৪ নম্বর ক্লাস্টারের সি-৫ কক্ষের দিল মোহাম্মদের ছেলে মো. সেলিম।

নোয়াখালীর এসপি মো. শহীদুল ইসলাম জানান, আটকদের ভাসানচরের শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনারের প্রতিনিধি ও ক্যাম্প ইনচার্জ (সিআইসি) কার্যালয়ে সোপর্দ করা হয়েছে। তারা টাকার বিনিময়ে রোহিঙ্গাদের চট্টগ্রাম, নোয়াখালীসহ দেশের বিভিন্ন স্থানে পালাতে সহায়তা করতেন বলে সিআইসির কাছে স্বীকার করেছেন। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।