ব্রেকিং:
বিএনপি-জামায়াতের সংঘবদ্ধ চক্র মানুষকে বিভাজন করে: জাহাঙ্গীর কবির ​মুহিবুল্লাহ হত্যা: নিরাপত্তাহীনতায় দিন কাটছে রোহিঙ্গাদের বিএনপি মুক্তিযুদ্ধের চেতনাকে হত্যা করতে চায়: বাহাউদ্দিন নাছিম প্রেমিকা ও তার মা-বাবাকে পেটাল প্রেমিকের পরিবার প্রায় ১১ কোটি ডলারে বিক্রি হল পিকাসোর শিল্পকর্ম ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপির দুই গ্রুপের সংঘর্ষে ছাত্রদল নেতা আহত ভারতে শনাক্ত হল করোনার আরো একটি ধরন প্রেমিকের জিহ্বা দ্বিখণ্ডিত করে দেওয়া সেই প্রেমিকার জামিন পরীমনির বিরুদ্ধে চার্জশিট গ্রহণ মঙ্গলবার মিসক্যারেজের কারণ ও লক্ষণ টেকনাফ থেকে ২২১ রোহিঙ্গাকে কুতুপালং ক্যাম্পে স্থানান্তর তৃণমূল থেকে ত্যাগীদের নাম কেন্দ্রে পাঠানোর নির্দেশনা সিনহা হত্যা মামলা: ৬ষ্ঠ ধাপের সাক্ষ্যগ্রহণ চলছে অনৈতিক সুবিধা দাবি: দুদকের তদন্ত কর্মকর্তাকে হাইকোর্টে তলব সুস্থ থাকতে সকালে কখন ঘুম থেকে উঠা সঠিক? দমে যাননি দৃষ্টিপ্রতিবন্ধী নাঈম, দিলেন ভর্তি পরীক্ষা ৬ ছাত্রের চুল কেটে দেওয়া সেই শিক্ষকের জামিন শাহরাস্তিতে স্বামী হত্যা মামলায় স্ত্রীর যাবজ্জীবন চাঁদপুরে ইলিশ রক্ষার ২২দিনে ৩৭৩ অভিযান-মোবাইল কোর্ট সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে চাঁদপুরে চিকিৎসকদের মানববন্ধন
  • সোমবার   ২৫ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ১০ ১৪২৮

  • || ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

রাস্তা থেকে মাদ্রাসার ছাত্রী অপহরণ, ৯দিন পর উদ্ধার!

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০২১  

নোয়াখালী চাটখিল উপজেলার তালতলা মাদ্রাসার সামনে রাস্তা থেকে ১৫ বছরের এক মাদরাসার ছাত্রীকে অপহরণের ঘটনা ঘটেছে। অপহৃত কিশোরী উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের বাসিন্দা।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ১৪ সেপ্টেম্বর উপজেলার ৮ নং নোয়াখলা ইউনিয়নের তালতলা মাদ্রাসার সামনে রাস্তার উপর থেকে ছয়ানী টবগা (বড় বাড়ী) ইসমাইল হোসেনের ছেলে জিহাদ (২৫) সহ 
অজ্ঞাত আরো ২/৩ দিন একই উপজেলার ১৫ বছরের এক কিশোরী কে অপহরণ করে নিয়ে যায়। আজ (২২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টায় পৌরসভার ৪ নং ওর্য়াড থেকে ভিকটিম কে উদ্ধার করে চাটখিল পুলিশ।
চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানান, ভিকটিমের পরিবারের নিখোঁজ অভিযোগের প্রেক্ষিতে থানা পুলিশ নিখোঁজের উদ্ধারের অভিযান চালায়। ভিকটিমকে উদ্ধারের পর জানতে পারে তাকে অপহরণ হয়েছে।
নোয়াখালী পুলিশ সুপার (এসপি) বিষয়টি নিশ্চিত করে জানান, আসামীকে গ্রেফতার করা হয়েছে এবং এ বিষয়ে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।