ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

নিঝুমদ্বীপ থেকে অস্ত্রসহ কুখ্যাত ডাকাত হাসান আটক

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০২১  

নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ হাতিয়া উপজেলার নিঝুমদ্বীপ সিডিএসপি বাজার এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ০১ টি দেশীয় একনলা বন্দুক, ০২ রাউন্ড তাজা গুলি ০৩ টি অবৈধ পাইরোটেশনিক সহ হাসান (৩৫) নামীয় এক কুখ্যাত ডাকাত কে আটক করেছে।

গোপন সংবাদের ভিত্তিতে বাংলাদেশ কোস্টগার্ড স্টেশান হাতিয়া এর স্টেশন কমান্ডার লেঃ এ এস এম লুৎফর রহমান, (এক্স), বিএন এর নের্তৃত্বে বৃহস্পতিবার সন্ধ্যায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানে ডাকাত হাসান বাহিনীর অন্যান্য সদস্যরা কোস্টগার্ডকে লক্ষ করে গুলি ছুঁড়লে কোস্ট গার্ড আত্মরক্ষার্থে ০৫ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে। তবে এসময় কোন হতাহতের ঘটনা ঘটেনি।

আটককৃত হাসান নোয়াখালী জেলার হাতিয়া উপজেলাধীন নিঝুমদ্বীপ ইউনিয়নের মদিনা গ্রামের মৃত মোঃ সফিউল্ল্যার ছেলে। তার বিরুদ্ধে আসন্ন হাতিয়া উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে নিঝুম দ্বীপ এলাকায় ডাকাতি, মানুষকে জখম করা সহ অস্ত্র দিয়ে নানা রকম ভয় ভীতি প্রদর্শন করার অভিযোগ রয়েছে। আটককৃত আসামি ও অস্ত্র হাতিয়া থানায় সোপর্দ করা হয়েছে।