ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

রিকশা চালকের গলায় গামছা পেছানো মরদেহ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২১  

নোয়াখালীর সদর উপজেলায় ব্যাটারী চালিত অটোরিকশা চালকের মরদেহ একটি পুকুর থেকে গলায় গামছা পেছানো অবস্থায় উদ্ধার করেছে পুলিশ।

নিহত মানিক (২৫) উপজেলার নোয়াখালী ইউনিয়নের কবিরপুর গ্রামের হেঞ্জু মিয়ার ছেলে। সে পেশায় একজন ব্যাটারী চালিত অটোরিকশা চালক ছিল।

সোমবার (১৩ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে উপজেলার ৬নং নোয়াখালী ইউনিয়নের পশ্চিম চর উরিয়া গ্রামের কলিম উদ্দিন বেপারী বাড়ি সংলগ্ন পুকুর থেকে এ মরদেহ উদ্ধার করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সকাল ১১টার দিকে উপজেলার নোয়াখালী ইউনিয়নের পশ্চিম চর উরিয়া গ্রামের কলিম উদ্দিন বেপারী বাড়ি সংলগ্ন পুকুরে গলায় গামছা পেছানো মরদেহ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে লাশের সুরতহাল রিপোর্ট করে এবং মরদেহ উদ্ধার করে মরদেহ থানায় নিয়ে যায়।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সাহেদ উদ্দিন জানান, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। পবর্তীতে এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।