ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

হাতিয়ায় ট্রলারডুবিতে জেলের মৃত্যু, নিখোঁজ ১

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২১  

নোয়াখালীর হাতিয়ার মেঘনা নদীতে পৃথক স্থানে ট্রলারডুবির ঘটনায় ইউছুফ নামে এক জেলের মরদেহ উদ্ধার করেছে নৌপুলিশ।

এ ঘটনায় সোমবার দুপুর পর্যন্ত আবুল কালাম নামে এক জেলে নিখোঁজ রয়েছেন। তিনি উপজেলার ২ নম্বর চানন্দী ইউনিয়নের পশ্চিম আদর্শ গ্রামের মো. বাতেনের ছেলে।

নিহত ইউছুফ মাঝি উপজেলার ২ নম্বর চানন্দী ইউনিয়নের পশ্চিম আদর্শ গ্রামের মৃত মো. হোসেনের ছেলে।  

রোববার (১২ সেপ্টেম্বর) বিকেলের দিকে উপজেলার ইসলাম চর সংলগ্ন মেঘনা নদীতে ট্রলারডুবির এ ঘটনা ঘটে। এ সময় দুটি ট্রলারের ১৬ জেলে নদীতে ডুবে যান। পরে মাছ ধরার অন্য ট্রলারগুলোর সহযোগীতায় নৌপুলিশ ১৪ জেলেকে জীবিত উদ্ধার করে।

হাতিয়া নলচিরা নৌপুলিশ স্ট্রেশনের ইনচার্জ মো. ইয়ার আলী, শনিবার রাতে একটি ট্রলারে করে মেঘনা নদীতে মাছ ধরতে যায় মাঝি-মাল্লাসহ ৮ জন। একপর্যায়ে বৈরি আবহাওয়ার কবলে পড়ে রোববার বিকেলে ট্রলারটি নদীতে ডুবে যায়। খবর পেয়ে মাছ ধরার অন্য ট্রলারগুলোর সহযোগীতায় নৌপুলিশ সাত জেলেকে জীবিত উদ্ধার করে। তবে এখন পর্যন্ত আবুল কালাম নামের অন্য এক জেলের সন্ধান পাওয়া যায়নি।

নৌপুলিশ ইনচার্জ মো.ইয়ার আলী আরও জানান, নিখোঁজ জেলের মরদেহ উদ্ধারে চেষ্টা চলছে। মৃত জেলের দাফন সম্পন্ন হয়েছে।