ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

পরকীয়ায় বাধা দেওয়ায় স্বামীকে বেদম পেটাল স্ত্রী ও তার সহযোগীরা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩০ জুলাই ২০২১  

নোয়াখালীর সুবর্ণচরে পরকীয়ায় বাধা দেওয়ায় স্ত্রী ও তার সহযোগীদের হামলায় মো. রাসেল নামের এক যুবক আহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে উপজেলার ৮ নম্বর মোহাম্মদপুর ইউপির চরনোমান গ্রামে এ ঘটনা ঘটে।

আহত রাসেল ওই ইউপির ৭ নম্বর ওয়ার্ডের চরলক্ষ্মী গ্রামের মো. ইয়াছিনের ছেলে।

স্থানীরা জানান, তিন বছর আগে চরনোমান গ্রামের মিরাজ হোসেনের মেয়ে শারমিন আক্তারের সঙ্গে রাসেলের বিয়ে হয়। কিছুদিন পর থেকে শারমিন পরকীয়ায় জড়িত বলে রাসেল সন্দেহ করেন এবং এ নিয়ে শুরু হয় পারিবারিক কলহ।

গত ঈদুল আজহার সময় বাবার বাড়ি চলে যায় শারমিন। তাকে আনতে রাসেল বুধবার রাতে শ্বশুরবাড়ি গেলে পরকীয়ায় বিষয়ে সতর্ক করলে ক্ষিপ্ত হয়ে ওঠে শারমিন। পরে বৃহস্পতিবার দুপুরে ওই বাড়ি থেকে চলে আসতে চাইলে স্ত্রী শারমিনের নেতৃত্বে তার সহযোগীরা রাসেলের ওপর হামলা চালায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

রাসেলের বাবা মো. ইয়াছিন বলেন, বিয়ের পর থেকে শারমিন কিছুদিন পর পর কাউকে কিছু না জানিয়ে বাবার বাড়ি চলে যায়। আবার তাকে নিয়ে আসি। এ নিয়ে পরিবারে অশান্তি শুরু হয়। ছেলের কাছ থেকে শুনেছি শারমিন পরকীয়ায় লিপ্ত থাকার বিষয়ে প্রতিবাদ করায় তাকে মারধর করা হয়েছে।