ব্রেকিং:
প্রধানমন্ত্রীর ফেলোশিপ পাবেন ৫৫ ব্যক্তি কেন মানুষ প্রথম প্রেম ভুলতে পারে না বৃষ্টিপাত নিয়ে আজ যে দুঃসংবাদ জানালো আবহাওয়া অফিস আমরা এক দেশপ্রেমিক জননেতাকে হারালাম : প্রধানমন্ত্রী স্কুলে কোরআন শিক্ষা বাধ্যতামূলক করলো পাকিস্তান ধারণার চেয়েও ভয়ঙ্কর করোনার ডেল্টা ভ্যারিয়েন্ট: সিডিসি আশপাশের শ্রমিকদের দিয়েই চলবে কারখানা হেলেনার বিরুদ্ধে পল্লবী থানায় আরেক মামলা সিনহা হত্যার এক বছর: ‘প্রদীপের’ নিচেই ছিল অন্ধকার বিশ্বব্যাপী করোনায় মুত্যু কমলেও বেড়েছে আক্রান্ত চালু হতে না হতেই রোগীদের দখলে দুই হাসপাতালের ১৪ আইসিইউ বিশ্বের সাইবার সিকিউরিটির জন্য সবচেয়ে বড় হুমকি যুক্তরাষ্ট্র: চী বিষ দিয়ে যুবককে হত্যা করলেন শ্বশুরবাড়ির লোকজন নিয়মনীতিহীন আইপি টিভির বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে: তথ্যমন্ত্রী প্রিমিয়ার লিগ নিয়ে বাফুফের তামাশা, শুরুর এক ঘণ্টা আগে স্থগিত জাতীয় পরিচয়পত্র না থাকা ব্যক্তিরা টিকা পাবেন বিশেষ প্রক্রিয়ায় দর্শকশূন্য ব্যতিক্রমধর্মী ‘ইত্যাদি’ আজ বাংলাদেশে বিনিয়োগে সর্বোচ্চ মুনাফা কৃষিতে ২৮ হাজার কোটি টাকা ঋণ দেবে ব্যাংকগুলো মাঠ পর্যায় থেকেই ভূমির ভুল রেকর্ড সংশোধনের নির্দেশ
  • শনিবার   ৩১ জুলাই ২০২১ ||

  • শ্রাবণ ১৬ ১৪২৮

  • || ২০ জ্বিলহজ্জ ১৪৪২

নোয়াখালীতে মাটি চাপায় শিশু নিহত, আহত ৫

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৭ জুলাই ২০২১  

নোয়াখালী জেলার কবিরহাট উপজেলায় খালের খননকৃত মাটি চাপা পড়ে ১ শিশুর মৃত্যু হয়েছে।   এ ঘটনায় আরও অন্তত ৫জন আহত হয়েছে।
নিহত মানতী (৪)  উপজেলার ৬নং ধানশালিক ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের চরমন্ডলিয় গ্রামের অটোরিকশা চালক বাহারের মেয়ে।

বৃহস্পতিবার (১৫ জুলাই) সকাল ৯টার দিকে উপজেরার ৬নং ধানশালিক ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের চরমন্ডলিয় গ্রামের এ ঘটনা ঘটে।
আহতরা হলো, উপজেলার চরমন্ডলিয়া গ্রামের বাহারের স্ত্রী বেবি আক্তার (৩৫) নুরনবীর স্ত্রী মর্জিনা বেগম (৫০) মিলনের স্ত্রী খোতিজা (৪০), মিলনের মেয়ে মাহি (৬) ও ছেলে হৃদয় (৮)।

স্থানীয় ইউপি সদস্য মো.সেলিম জানান, সরকাল নতুন করে খাল খনন করলে খাল থেকে উত্তোলনকৃত মাটি খালের পাশে স্তপ করে রাখে।   স্তপকৃত মাটি ছোটখাট মাটির পাহাড়ের আকার ধারণ করে। ব্যাটারী চালিত অটোরিকশা চালক বাহারের স্ত্রী বেবি বৃহস্পতিবার সকালে বাড়ির পাশের ওই মাটির পাহাড় থেকে ঘরের উঠানে দেওয়ার জন্য মাটি কাটতে যায়।  একপর্যায়ে বেবি মাটির পাহাড়ের নিচে থেকে মাটি কাটা শুরু করলে ওপর থেকে মাটির পাহাড় ধসে পড়ে বেবীও তার মেয়ে মানতীসহ ৫জন মাটির নিচে চাপা পড়ে। এ সময় স্থানীয়রা তাদের শৌরচিৎকার শুনতে পেয়ে এগিয়ে আসে।  পরে এক ঘন্টা খন্তা, কোদাল দিয়ে মাটি সরিয়ে ৪জনকে উদ্ধার করা হলেও বেবির মেয়ে মানতী ঘটনাস্থলে মাটি চাপা পড়ে মারা যায়।
ইউপি সদস্য আরও জানান, আহতদের একজনকে নোয়াখালী সদর হাসপাতালে ভর্তি হয়েছে।   কিন্তু  অন্যান্য আহতদের পরিবার আর্থিকভাবে অস্বচ্ছল হওয়ায়  তাদেরকে হাসপাতালে ভর্তি করাতে পারেনি।
কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) টমাস বড়ুয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেন।