ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

তিন পুলিশের ওপর হামলার ঘটনায় এক নারী গ্রেফতার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৩ জুলাই ২০২১  

নোয়াখালীর সেনবাগে কর্তব্যরত তিন পুলিশ সদস্যের ওপর হামলার ঘটনায় এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।

গ্রেফতার মর্জিনা আক্তার উপজেলার ৯ নম্বর নবীপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের বড় চারিগাঁও গ্রামের সাহাব উদ্দিন চৌকিদার বাড়ির মিজানুর রহমানের স্ত্রী।

গতকাল সোমবার (১২ জুলাই) দুপুর দেড়টার দিকে উপজেলার ৯ নম্বর নবীপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের বড় চারিগাঁও গ্রামের সাহাব উদ্দিন চৌকিদার বাড়িতে পুলিশের ওপর হামলার এ ঘটনা ঘটে। একই দিন সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সেনবাগ থানার এএসআই মো.নুরুজ্জামান বাদী অভিযুক্ত ৭ জনকে আসামি করে পুলিশ অ্যাসল্ট মামলা করা হয়।

আহতরা হলেন, সেনবাগ থানার এএসআই মো.নুরুজ্জামান, কনস্টেবল শরীফ খান, কনস্টেবল মোজাম্মেল হোসেন।
 
থানা সূত্রে জানা যায়, দীর্ঘদিন থেকে উপজেলার বড় চারিগাঁও গ্রামের সাহাব উদ্দিন চৌকিদার বাড়ির শাহাজান সাজু ও আকলিমা আক্তারদের পরিবারের মধ্যে সম্পত্তি নিয়ে বিরোধ চলছিল। সম্পত্তি নিয়ে বিরোধের জেরে গতকাল সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে দুই পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটে।

আকলিমা আক্তার বিষয়টি পুলিশকে অবহিত করলে পুলিশ ঘটনাস্থলে যায়। এ সময় আকলিমার প্রতিপক্ষ শাহজান সাজু গংদের সঙ্গে পুলিশের বাগবিতণ্ডা বেধে যায়। একপর্যায়ে শাহাজান সাজুর পরিবারের সদস্যরা উত্তেজিত হয়ে পুলিশের ওপর হামলা চালায়। এ সময় পুলিশের তিন সদস্য আহত হন। পরে পুলিশ অভিযুক্ত এক নারীকে গ্রেফতার করে। বর্তমানে অভিযুক্ত অপর আসামিরা গা ঢাকা দিয়েছে।

সেনবাগ থানার ওসি আবদুল বাতেন মৃধা ঘটনার সত্যতা নিশ্চিত করে আরও জানান, এ ঘটনায় পুলিশ বাদী হয়ে অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। অভিযুক্ত এক নারীতে গ্রেফতার করা হয়েছে। 

তিনি আরো জানান, মঙ্গলবার গ্রেফতার আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।