ব্রেকিং:
কেন মানুষ প্রথম প্রেম ভুলতে পারে না বৃষ্টিপাত নিয়ে আজ যে দুঃসংবাদ জানালো আবহাওয়া অফিস আমরা এক দেশপ্রেমিক জননেতাকে হারালাম : প্রধানমন্ত্রী স্কুলে কোরআন শিক্ষা বাধ্যতামূলক করলো পাকিস্তান ধারণার চেয়েও ভয়ঙ্কর করোনার ডেল্টা ভ্যারিয়েন্ট: সিডিসি আশপাশের শ্রমিকদের দিয়েই চলবে কারখানা হেলেনার বিরুদ্ধে পল্লবী থানায় আরেক মামলা সিনহা হত্যার এক বছর: ‘প্রদীপের’ নিচেই ছিল অন্ধকার বিশ্বব্যাপী করোনায় মুত্যু কমলেও বেড়েছে আক্রান্ত চালু হতে না হতেই রোগীদের দখলে দুই হাসপাতালের ১৪ আইসিইউ বিশ্বের সাইবার সিকিউরিটির জন্য সবচেয়ে বড় হুমকি যুক্তরাষ্ট্র: চী বিষ দিয়ে যুবককে হত্যা করলেন শ্বশুরবাড়ির লোকজন নিয়মনীতিহীন আইপি টিভির বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে: তথ্যমন্ত্রী প্রিমিয়ার লিগ নিয়ে বাফুফের তামাশা, শুরুর এক ঘণ্টা আগে স্থগিত জাতীয় পরিচয়পত্র না থাকা ব্যক্তিরা টিকা পাবেন বিশেষ প্রক্রিয়ায় দর্শকশূন্য ব্যতিক্রমধর্মী ‘ইত্যাদি’ আজ বাংলাদেশে বিনিয়োগে সর্বোচ্চ মুনাফা কৃষিতে ২৮ হাজার কোটি টাকা ঋণ দেবে ব্যাংকগুলো মাঠ পর্যায় থেকেই ভূমির ভুল রেকর্ড সংশোধনের নির্দেশ সামাজিক মাধ্যমে অপরাধ দমনে সাইবার পেট্রোলিং টিম
  • শনিবার   ৩১ জুলাই ২০২১ ||

  • শ্রাবণ ১৬ ১৪২৮

  • || ২০ জ্বিলহজ্জ ১৪৪২

নোয়াখালীতে ম্যাজিস্ট্রেটের গাড়িতে হামলা, গ্রেফতার ১

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৩ জুলাই ২০২১  

নোয়াখালীর কবিরহাটে জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট দ্রেববত দাশের গাড়িতে হামলা ও গাড়ি ভাঙচুরের ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার মো. দেলোয়ার কবিরহাট উপজেলার নবগ্রামের মৃত বেচু মিয়ার ছেলে।

মঙ্গলবার দুপুরে গ্রেফতার আসামিকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে। এর আগে, সোমবার দিবাগত রাত ৩টার দিকে অভিযুক্ত আসামিকে কবিরহাটের ধানসিঁড়ি ইউনিয়নের নবগ্রামের নিজ বাড়ি থেকে আটক করে পুলিশ।

কবিরহাট থানার ওসি টমাস বড়ুয়া বিষয়টি নিশ্চিত করে জানান, সরকারি কাজে বাধা প্রদান করায় ১৪ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ৯০-৯৫ জনকে আসামি করে ভুক্তভোগী ম্যাজিস্ট্রেটের পেশকার দেলোয়ার হোসেন বাদী হয়ে গতকাল সোমবার রাত ৮টায় এ মামলা দায়ের করেন। গ্রেফতার মো. দেলোয়ার ওই মামলার ৬ নম্বর আসামি। পুলিশ অভিযুক্ত অপর আসামিদের গ্রেফতারে চেষ্টা চালাচ্ছে। গ্রেফতার আসামিকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

উল্লেখ্য, গতকাল সোমবার (১২ জুলাই) বেলা সাড়ে ৩টার দিকে নোয়াখালীর কবিরহাটে ধানসিঁড়ি ইউনিয়নের নবগ্রামের চিরিঙ্গা বাজারে পশুরহাট বসাতে বাধা দেয়ায় জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট দেবব্রত দাশের গাড়িতে গোবর নিক্ষেপ ও ভাঙচুর করে তাকে অবরুদ্ধ করে রাখার ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, কবিরহাট উপজেলার চিরিঙ্গা বাজার পরিচালনা কমিটির যোগসাজশে কঠোর বিধিনিষেধ অমান্য করে বসেছিল ঈদুল আজহা উপলক্ষে কোরবানির পশুর হাট। খবর পেয়ে জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট দেবব্রত দাশ ঘটনাস্থলে গিয়ে পশুরহাট বন্ধ করার নির্দেশ দেয়। এ সময় চিরিঙ্গা বাজার পরিচালনা কমিটির কয়েকজন নেতার উসকানিতে উপস্থিত জনতা বিক্ষুদ্ধ হয়ে জেলা ম্যাজিস্ট্রেটের গাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করে এবং গাড়িতে গোবর নিক্ষেপ করে তাকে অবরুদ্ধ করে রাখেন। পরে খবর পেয়ে কবিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হাসিনা আক্তার ও কবিরহাট থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

কবিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিনা আক্তার জানান, পশুরহাট বন্ধের নির্দেশনা দিলে ম্যাজিস্ট্রেটের গাড়িতে হামলার ঘটনা ঘটে। তবে গাড়িতে গোবর নিক্ষেপের কথা আমার জানা নেই।