ব্রেকিং:
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা ২১ বছর ধরে ভেঙে পড়ে আছে সেতু, ভোগান্তিতে লক্ষাধিক মানুষ শিক্ষামন্ত্রীর উন্নয়নমূলক কাজের উদ্বোধন উপলক্ষে মতবিনিময় সভা মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী এমপি বাহারের বক্তব্য প্রধানমন্ত্রী দেখছেন গভীর উদ্বেগের সঙ্গে মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

নোয়াখালীতে অস্ত্রসহ ২ কিশোর আটক

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৫ জুলাই ২০২১  

নোয়াখালীর বেগমগঞ্জে বাজারের ব্যাগ থেকে দেশীয় অস্ত্রসহ দুই কিশোরকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন এলাকাবাসী।এ সময় তাদের কাছ থেকে একটি কিরিচ, দুটি বড় ছোরা, একটি চাইনিজ কুড়াল ও একটি ধামা উদ্ধার করা হয়।

রোববার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার ছয়ানী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের খোয়াজপুর গ্রামে এ ঘটনা ঘটে।

আটকরা হলো— উপজেলার ছয়ানী ইউনিয়নের কালিকাপুর গ্রামের জহিরুল ইসলামের ছেলে মারুফ হোসেন (১৯) ও সদর উপজেলার হাকিমপুর গ্রামের নেছার উদ্দিনের ছেলে মো. রুবেল (২৩)।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার রাত ১০টার দিকে ৬-৮ জন যুবকের একটি সংঘবদ্ধ দল দূরত্ব বজায় রেখে বেগমগঞ্জের ছয়ানী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের খালিশপুর গ্রাম থেকে পার্শ্ববর্তী ৬ নম্বর ওয়ার্ডের খোয়াজপুর গ্রামের দিকে যাচ্ছিল।

তাদের মধ্যে এক কিশোরের হাতে একটি বাজারের ব্যাগ ছিল। ওই সময় কয়েকজন স্থানীয় যুবক তাদের স্থানীয় আজিম মেম্বারের বাড়ির সামনের সড়কে দেখতে পেয়ে জানতে চায় বাজারের ব্যাগের মধ্যে কী। এ সময় ৫-৬ যুবক কৌশলে সটকে পড়লেও স্থানীয়রা পাঁচটি দেশীয় অস্ত্রসহ কালিকাপুর গ্রামের মারুফকে আটক করে।

পরে তার দেওয়া তথ্যমতে, তাৎক্ষণিক রুবেল নামে আরেক কিশোরকে আটক করে পুলিশ। স্থানীয়রা ধারণা করছেন— খোয়াজপুর গ্রামে ডাকাতি করার জন্য দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে এরা সংঘটিত হচ্ছিল।

বেগমগঞ্জ থানার ওসি মুহাম্মদ কামরুজ্জামান সিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। পরে এ ঘটনায় আইনানুগ পদক্ষেপ গ্রহণ করা হবে।