ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

নোয়াখালীতে বাবু বাহিনীর সদস্য অস্ত্রসহ গ্রেফতার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৪ জুন ২০২১  

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় সন্ত্রাসী বাবু বাহিনীর সদস্য সজিব হোসেনকে অস্ত্র ও গুলিসহ আটক করেছে পুলিশ।

সোমবার দুপুর ২টায় আটক আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। আটক সজিব বেগমগঞ্জ উপজেলার এনায়েত নগর গ্রামের শাহ আলমের ছেলে।

এরআগে, রোববার রাতে উপজেলার আলাইয়ারপুর ইউনিয়নের আপ্তারামপুর গ্রাম থেকে সজিবকে আটক করে পুলিশ। এ সময় তার দেহ তল্লাশি করে একটি দেশীয় পাইপগান ও একটি কার্তুজ উদ্ধার করা হয়।

বেগমগঞ্জ থানার ওসি কামরুজ্জামান সিকদার জানান, রোববার রাতে বেগমগঞ্জ উপজেলার আলাইয়ারপুর ইউনিয়নের আপ্তারামপুর গ্রামের কারিমের বাড়িতে বাবু বাহিনীর সন্ত্রাসীরা হামলা চালায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে অভিযান চালিয়ে সন্ত্রাসী সজিব হোসেনকে আটক করে। এ সময় একটি দেশীয় তৈরি পাইপগান ও একটি কার্তুজ পাওয়া যায়।

ওসি আরো জানান, এ ঘটনায় অস্ত্র আইনে একটি মামলা হয়েছে। আসামিকে দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।