ব্রেকিং:
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা ২১ বছর ধরে ভেঙে পড়ে আছে সেতু, ভোগান্তিতে লক্ষাধিক মানুষ শিক্ষামন্ত্রীর উন্নয়নমূলক কাজের উদ্বোধন উপলক্ষে মতবিনিময় সভা মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী এমপি বাহারের বক্তব্য প্রধানমন্ত্রী দেখছেন গভীর উদ্বেগের সঙ্গে মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

মায়ের এগিয়ে দেয়া চাপাতি দিয়ে প্রবাসীকে হত্যা করলেন দুই ভাই

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩ জুন ২০২১  

নোয়াখালীর বেগমগঞ্জে ফজলুল করিম সোহেল নামে এক প্রবাসীকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। এ সময় হামলায় আহত হয়েছেন তার দুই ভাই। বুধবার রাত সোয়া ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মাইজদীর একটি বেসরকারি হাসপাতালে মারা যান সোহেল। 

এর আগে মঙ্গলবার রাত সাড়ে ৮টায় উপজেলার গোপালপুর ২ নম্বর ওয়ার্ডে নিজ বাড়িতে হামলার শিকার হন সোহেল। সোহেল, আহত আলী হোসেন ও নূর হোসেন ওই ওয়ার্ডের আতার বাড়ির আবু তাহেরের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, করোনার সময় লেবানন থেকে বাংলাদেশে আসেন প্রবাসী সোহেল। মঙ্গলবার রাতে বৃষ্টির সময় পুকুর থেকে মাছ উঠে। এ সময় নিজ বাড়ির পুকুরের পাশের একটি বাঁশের ঝোপের মধ্যে মাছ ধরতে যান তিনি। বিষয়টি দেখতে পেয়ে সোহেলকে মাছ ধরতে বাধা দেন একই বাড়ির জয়নাল আবেদিনের ছেলে মহিন উদ্দিন। এ নিয়ে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। 

একপর্যায়ে ঘটনাস্থলে যান মহিনের ভাই মনির হোসেন। এরপর দুই ভাই মিলে সোহেলকে মারতে শুরু করেন। পরে তাদের মা রোকেয়া বেগম ঘর থেকে একটি চাপাতি নিয়ে ছেলেদের দিলে ওই চাপাতি দিয়ে সোহেলকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করেন তারা। 

খবর পেয়ে সোহেলকে বাঁচাতে এগিয়ে গেলে আলী হোসেন ও নূর হোসেনকেও পিটিয়ে জখম করেন হামলাকারীরা।

নিহতের স্বজনরা জানান, ঘটনাস্থল থেকে রাতে সোহেলকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু সেখানে পর্যাপ্ত চিকিৎসা না পাওয়ায় তাকে মাইজদীর নোয়াখালী প্রাইভেট হাসপাতালে ভর্তি করলে বুধবার রাত সোয়া ৮টার দিকে মারা যান তিনি।

বেগমগঞ্জ মডেল থানার ওসি কামরুজ্জামান সিকদার বলেন, মারামারির ঘটনায় নিহত সোহেলের পরিবারের পক্ষ থেকে বুধবার বিকেলে একটি অভিযোগ দেয়া হয়েছিল। এ ঘটনায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।