ব্রেকিং:
কেন মানুষ প্রথম প্রেম ভুলতে পারে না বৃষ্টিপাত নিয়ে আজ যে দুঃসংবাদ জানালো আবহাওয়া অফিস আমরা এক দেশপ্রেমিক জননেতাকে হারালাম : প্রধানমন্ত্রী স্কুলে কোরআন শিক্ষা বাধ্যতামূলক করলো পাকিস্তান ধারণার চেয়েও ভয়ঙ্কর করোনার ডেল্টা ভ্যারিয়েন্ট: সিডিসি আশপাশের শ্রমিকদের দিয়েই চলবে কারখানা হেলেনার বিরুদ্ধে পল্লবী থানায় আরেক মামলা সিনহা হত্যার এক বছর: ‘প্রদীপের’ নিচেই ছিল অন্ধকার বিশ্বব্যাপী করোনায় মুত্যু কমলেও বেড়েছে আক্রান্ত চালু হতে না হতেই রোগীদের দখলে দুই হাসপাতালের ১৪ আইসিইউ বিশ্বের সাইবার সিকিউরিটির জন্য সবচেয়ে বড় হুমকি যুক্তরাষ্ট্র: চী বিষ দিয়ে যুবককে হত্যা করলেন শ্বশুরবাড়ির লোকজন নিয়মনীতিহীন আইপি টিভির বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে: তথ্যমন্ত্রী প্রিমিয়ার লিগ নিয়ে বাফুফের তামাশা, শুরুর এক ঘণ্টা আগে স্থগিত জাতীয় পরিচয়পত্র না থাকা ব্যক্তিরা টিকা পাবেন বিশেষ প্রক্রিয়ায় দর্শকশূন্য ব্যতিক্রমধর্মী ‘ইত্যাদি’ আজ বাংলাদেশে বিনিয়োগে সর্বোচ্চ মুনাফা কৃষিতে ২৮ হাজার কোটি টাকা ঋণ দেবে ব্যাংকগুলো মাঠ পর্যায় থেকেই ভূমির ভুল রেকর্ড সংশোধনের নির্দেশ সামাজিক মাধ্যমে অপরাধ দমনে সাইবার পেট্রোলিং টিম
  • শনিবার   ৩১ জুলাই ২০২১ ||

  • শ্রাবণ ১৬ ১৪২৮

  • || ২০ জ্বিলহজ্জ ১৪৪২

মায়ের এগিয়ে দেয়া চাপাতি দিয়ে প্রবাসীকে হত্যা করলেন দুই ভাই

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩ জুন ২০২১  

নোয়াখালীর বেগমগঞ্জে ফজলুল করিম সোহেল নামে এক প্রবাসীকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। এ সময় হামলায় আহত হয়েছেন তার দুই ভাই। বুধবার রাত সোয়া ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মাইজদীর একটি বেসরকারি হাসপাতালে মারা যান সোহেল। 

এর আগে মঙ্গলবার রাত সাড়ে ৮টায় উপজেলার গোপালপুর ২ নম্বর ওয়ার্ডে নিজ বাড়িতে হামলার শিকার হন সোহেল। সোহেল, আহত আলী হোসেন ও নূর হোসেন ওই ওয়ার্ডের আতার বাড়ির আবু তাহেরের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, করোনার সময় লেবানন থেকে বাংলাদেশে আসেন প্রবাসী সোহেল। মঙ্গলবার রাতে বৃষ্টির সময় পুকুর থেকে মাছ উঠে। এ সময় নিজ বাড়ির পুকুরের পাশের একটি বাঁশের ঝোপের মধ্যে মাছ ধরতে যান তিনি। বিষয়টি দেখতে পেয়ে সোহেলকে মাছ ধরতে বাধা দেন একই বাড়ির জয়নাল আবেদিনের ছেলে মহিন উদ্দিন। এ নিয়ে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। 

একপর্যায়ে ঘটনাস্থলে যান মহিনের ভাই মনির হোসেন। এরপর দুই ভাই মিলে সোহেলকে মারতে শুরু করেন। পরে তাদের মা রোকেয়া বেগম ঘর থেকে একটি চাপাতি নিয়ে ছেলেদের দিলে ওই চাপাতি দিয়ে সোহেলকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করেন তারা। 

খবর পেয়ে সোহেলকে বাঁচাতে এগিয়ে গেলে আলী হোসেন ও নূর হোসেনকেও পিটিয়ে জখম করেন হামলাকারীরা।

নিহতের স্বজনরা জানান, ঘটনাস্থল থেকে রাতে সোহেলকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু সেখানে পর্যাপ্ত চিকিৎসা না পাওয়ায় তাকে মাইজদীর নোয়াখালী প্রাইভেট হাসপাতালে ভর্তি করলে বুধবার রাত সোয়া ৮টার দিকে মারা যান তিনি।

বেগমগঞ্জ মডেল থানার ওসি কামরুজ্জামান সিকদার বলেন, মারামারির ঘটনায় নিহত সোহেলের পরিবারের পক্ষ থেকে বুধবার বিকেলে একটি অভিযোগ দেয়া হয়েছিল। এ ঘটনায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।